English

28 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

মেরে ফেলার ভয় দেখিয়ে ছাত্রের সঙ্গে অসভ্যতা, মাদরাসা শিক্ষক আটক

- Advertisements -

মাদরাসা ছাত্র (১০) কে মেরে ফেলার ভয় দেখিয়ে বলৎকার করার অভিযোগে মমিনুল ইসলাম সুজন (২৭) নামের এক মাদরাসা শিক্ষককে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (২০ আগস্ট) রাত সাড়ে ১০ টায় হিলি হাকিমপুর উপজেলার বিশাপাড়া এলাকায় হিলফুল ফুযুল মাদরাসা থেকে অবরুদ্ধ অবস্থায় তাকে আটক করা হয়।

Advertisements

অভিযুক্ত মমিনুল ইসলাম সুজন উপজেলার চেংগ্রামের রফিকুল ইসলামের ছেলে।

হাকিমপুর থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, রাতে মোবাইলের মাধ্যেমে খবর আসে ছাত্রকে বলৎকার করার অভিযোগে মাদরাসা শিক্ষককে মাদরাসায় আটকে রেখেছে এলাকাবাসী। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরে নির্যাতনের শিকার শিশুটির বাবা রুস্তম আলী অভিযুক্ত মাদরাসা শিক্ষক মমিনুল ইসলাম সুজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, হিলি হাকিমপুর উপজেলার বিশাপাড়া এলাকায়  হিলফুল ফুযুল মাদরাসায় তার ছেলে বোডিংয়ে থেকে লেখাপড়া করে আসছিল। অভিযুক্ত শিক্ষক ওই মাদরাসায় রাত্রি যাপন করতো। সে সুবাদে অভিযুক্ত শিক্ষক শিশুটিকে বিভিন্ন সময় ভয়-ভীতি দেখিয়ে প্রায় বলাৎকার করতো। এই ঘটনা কাউকে বললে শিশুটিকে মেরে ফেলার হুমকিও দিতো। প্রতিদিনের মতো গত ১৬ আগস্ট তারিখে শিশুটিকে জোরজবস্তি আবারো বলাৎকার করে।

Advertisements

আজ শুক্রবার মাদ্রাসা ছুটি হওয়ায় শিশুটি বাড়ী গিয়ে রাতে মাকে বিষটি খুলে বলে। পরে বিষয়টি নিয়ে শিশুটির পরিবার মাদরাসা কর্তৃপক্ষকে অবগত করেন।

এদিকে বিষয়টি এলাকায় জানাজানি হলে গ্রামবাসী অভিযুক্ত শিক্ষককে গণধোলাই দিয়ে মাদাসার কক্ষে আটক রেখে পুলিশকে খবর দেয়।

ওসি আরো জানায়, অভিযুক্ত মাদরাসা শিক্ষক শিশুটিকে বলাৎকার করার কথা স্বীকার করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন