English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

মেহেরপুরে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড

- Advertisements -

মেহেরপুরে ৪০০ টাকা চাওয়াকে কেন্দ্র করে লিয়াকত হত্যা মামলায় তিন জনকে যাবজ্জীবন কারাদণ্ড ও আরও ৩ ব্যক্তিকে ১ বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেছেন আদালত। এ ছাড়া অপর তিন আসামিকে বেকসুর খালাস প্রদান করেছে। আজ রবিবার সকালে মেহেরপুরের অতিরিক্ত জেলা জজ রিপতি কুমার বিশ্বাসের আদালত এ রায় দেন।

Advertisements

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের মৃত ওলিয়ত খাঁর ছেলে মো. কাবিদুল ইসলাম (৫০) ও মো. মফিজুল খাঁ (৪০) এবং একই গ্রামের আবুল খাঁর ছেলে মো. জমাত আলী খোকা (৪০)। ১ বছর সশ্রম কারাদণ্ড প্রাপ্তরা হলেন- মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের মৃত তোহরা খাঁর ছেলে লিয়াকত খাঁ (৩৫) ও ভরস খাঁ (৩০) এবং আবু লাইসের ছেলে ছোট খোকন (২৮)।

Advertisements

খালাস প্রাপ্ত আসামিরা হলেন- অবিদ খাঁ, তাসির হোসেন ও মশিউর। এদের মধ্যে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. জমাত আলী খোকা (৪০) পলাতক রয়েছেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৮ জানুয়ারি বিকাল তিনটায় বাগোয়ান হাটে ৪০০ টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে মৃত গোলাম মক্করের ছেলে গোলাম লিয়াকত হোসেন খুন হয়। গোলাম লিয়াকত হোসেনের ভাই মোখলেছুর রহমান বাদি হয়ে ৯ জনকে আসামি করে মুজিবনগর থানায় মামলা করে। মামলায় সরকার পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. কাজী শহিদ, বাদি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. মারুফ আহমোদ বিজন ও আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাড. মিয়াজান আলী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন