English

35 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

মৌলভীবাজারের বড়লেখায় সিএনজি চালকের সহযোগিতায় তরুণীকে ধর্ষণ!

- Advertisements -
Advertisements
Advertisements

মৌলভীবাজারের বড়লেখায় সিএনজি চালকের সহযোগিতায় তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে উত্তর শাহবাজপুর ইউনিয়নের আতুয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে বড়লেখা থানায় ধর্ষণ ও সহযোগিতার অভিযোগে দুই জনের নামে মামলা করেছে।
এ ঘটনায় পুলিশ শাহবাজপুর বাজারের পাহারাদার ও এক সিএনজি চালককে গ্রেপ্তার করেছে। গতকাল সন্ধ্যায় তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বাদেপুকুরিয়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (২৫) এবং উপজেলার চুকারপুঞ্জি গ্রামের মাসুক মিয়ার ছেলে আলী আহমদ (১৮)।
মামলা সূত্রে জানা গেছে, ওই তরুণী অসুস্থ নানাকে দেখতে নানাবাড়ি যাচ্ছিল। শাহবাজপুর বাজারে আসার পর তরুণীর খালাতো ভাই তাকে সিএনজিচালক আলী আহমদের গাড়িতে তুলে দেন। পথে সিএনজিচালক আলী শাহবাজপুর বাজারের পাহারাদার দেলোয়ারকে গাড়িতে তোলেন। এক পর্যায়ে গাড়িতে দেলোয়ার তরুণীকে ধর্ষণের চেষ্টা করে। এ অবস্থায় তরুণী গাড়ি থেকে নামার চেষ্টা করলে সিএনজি চালকের সহযোগিতায় দেলোয়ার জোর করে তাকে আতুয়া এলাকার নির্জন স্থানে নিয়ে যান। পরে সেখানে দেলোয়ার তাকে ধর্ষণ করে।
এ ঘটনায় দুপুরে ধর্ষক দেলোয়ার ও সহযোগিতার অভিযোগে আলীর বিরুদ্ধে থানায় মামলা করেন তরুণী। পরে পুলিশ অভিযান চালিয়ে গতকাল সন্ধ্যায় পৃথক স্থান থেকে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করে।
তরুণী ধর্ষণের অভিযোগে মামলায় দুজন গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, গ্রেপ্তার দুজনকে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন