English

23 C
Dhaka
রবিবার, ডিসেম্বর ৪, ২০২২
- Advertisement -

যাত্রাবাড়ীতে নিজ ঘরে পিতার হাতে পুত্র খুন

- Advertisements -

কামাল হোসেন খান: রাজধানীর যাত্রাবাড়ী এলাকার মাতুয়াইল আদর্শবাগ আলী মোহাম্মদ খান রোডের একটি বাসায় আশরাফুল(২০) নামে এক যুবক খুন হয়েছে। সোমবার সকালে যাত্রাবাড়ি থানার এসআই সাব্বির এসে মাতুয়াইল আদর্শ বাগ এলাকার কামরুল হুজুর এর ২য় তলার ভাড়াটিয়া আতাউর এর ফ্ল্যাট থেকে আশরাফুলের মৃতদেহ উদ্ধার করেছে।

বাসার নীচ তলায় তার পিতার সাথে মুদি দোকানের ব্যাবসা করতেন। প্রাথমিক ভাবে নিহতের মামা এ ঘটনায় পিতার উপর সন্দেহ পোষন করেন। নিহতের পিতা আতাউর রহমানের আচরন সন্দেহজনক হওয়ায় পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে গেছে।

Advertisements

আতাউর রহমানের সাথে দীর্ঘদিন ধরে তার স্ত্রীর সাথে বিরোধ চলছিল। এ কারণে ৪ সন্তানের মধ্যে একপুত্র ও দুই মেয়েকে নিয়ে তার স্ত্রী বাপের বাড়িতে থাকে।নিহত পুত্র আশরাফুলকে নিয়ে তার পিতা আতাউর রহমান এ বাসায় বসবাস করত।

নিহতের মামা ঘটনা স্থলে এসে আলামত দেখার পর হত্যাকাণ্ড বলে দাবি করে। এবং তাদের পরিবারের ইতোপূর্বে ঘটে যাওয়া বিষয়ের বর্ণনা করে পিতা কর্তৃক পুত্র হত্যাকাণ্ড ঘটনা ঘটেছে বলেও জানান। পুলিশের জেরার মুখে ঘাতক পিতা পুত্রকে হত্যার বিষয়টি স্বীকার করেন।

Advertisements

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ওসি মাজহারুল ইসলাম জানান, প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে প্লাস্টিকের দড়ির সাথে কারেন্টের তার জড়িয়ে শ্বাসরোধ করে ভোরের দিকে নিজ ঘরে পুত্রকে হত্যা করে ঘাতক আতাউর রহমান।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

প্রাথমিকভাবে পুলিশের জিজ্ঞাসাবাদে ঘাতক পিতা আতাউর রহমান নিজ হাতে তার পুত্রকে হত্যা করেছেন বলে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

‘অবুঝ মন আমার’ ছবিতে তাসনিয়া

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন