English

25 C
Dhaka
সোমবার, নভেম্বর ২৮, ২০২২
- Advertisement -

রংপুরের মিঠাপুকুরে ধর্ষণের অভিযোগে শ্বশুরবাড়ি থেকে নতুন জামাই গ্রেপ্তার

- Advertisements -
Advertisements
Advertisements

রংপুরের মিঠাপুকুরে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ শ্বশুরবাড়ি থেকে নাজমুল হাসান (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার বালারহাট ইউনিয়নের বুজরুক ঝালাই গ্রামের আব্দুল মজিদ মিয়ার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নাজমুল হাসান গাইবান্দা জেলার সাদুল্যাপুর উপজেলার বজরা হলুদিয়া গ্রামের হাসান আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাজমুল হাসান গত এক সপ্তাহ আগে বিয়ে করেন উপজেলার বালারহাট ইউনিয়ন আব্দুল মজিদ মিয়ার মেয়েকে। এর আগে রংপুর ধাপ কামারপাড়া এলাকার এক মেয়েকে ধর্ষণ ও তার সঙ্গে প্রতারণার করেন নাজমুল হাসান। ওই অভিযোগে গত সোমবার বিকেলে শ্বশুরবাড়িতে থাকা অবস্থায় নাজমুল হাসানকে ধরে ফেলেন তিনি ভুক্তভোগি ওই নারী। এসময় শ্বশুরবাড়ির লোকজন ওই নারীকে হেনস্থা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। আইনি সহায়তার জন্য ওই নারী ৯৯৯-এ কল করেন। পরে পুলিশ এসে নাজমুল হাসানকে গ্রেপ্তার করে নিয়ে যায়।
ভুক্তভোগী ওই নারী বলেন, নাজমুল হাসান একজন প্রতারক ও ঠক। তিনি বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সাথে শারীরিক সর্ম্পক করে আমার বাবার কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছেন। এ ছাড়াও একই প্রলোভন দেখিয়ে ৫-৭ জন মেয়ের সর্বনাশ করেছেন নাজমুল হাসান।
তিনি আরও জানান, নাজমুল হাসান ইতোপূর্বে বেশ কয়েকটি বিয়েও করেছেন। সম্প্রতি তিনি বালারহাট ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ মিয়ার মেয়েকে বিয়ে করেন।
মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন বলেন, ৯৯৯ কল পেয়ে আমরা ধর্ষণ ও প্রতারণার অভিযোগে নাজমুল হাসানকে গ্রেপ্তার করেছি। ভুক্তভোগী ওই নারীর মামলা নেওয়ার প্রক্রিয়া চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন