English

32 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

রাঙ্গামাটিতে অস্ত্র, গুলি ও বিভিন্ন সরঞ্জামসহ ৪ সন্ত্রাসী আটক

- Advertisements -

রাঙ্গামাটিতে এক বিশেষ অভিযানে অস্ত্র, গুলি ও অন্যান্য সরঞ্জামসহ চার সন্ত্রাসীকে আটক করেছে সদর জোন সেনাবাহিনী। শনিবার (৩১ জুলাই) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পার্বত্য অঞ্চলের বরকল উপজেলার দুর্গম ছোট কাট্টলী এলাকার গভীর জঙ্গলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

Advertisements

আটককৃতরা হলেন, সুরেন চাকমা, অসিং চাকমা, অনিল চাকমা, সাইমন চাকমা। তারা দীর্ঘদিন ধরে রাঙ্গামাটির বিভিন্ন উপজেলায় সন্ত্রাস ও চাঁদাবাজির মাধ্যমে অস্থিরতা সৃষ্টি করে আসছিল এবং তারা ইউপিডিএফ (মূল) এর সশস্ত্র শাখার সক্রিয় সদস্য বলে জানা যায়। তাদের কাছ থেকে একটি একে-২২ রাইফেল, ৭৭ রাউন্ড অ্যামুনিশন, একটি ম্যাগাজিন, একটি ওয়াকিটকি সেট, একটি সোলার চার্জার, চাঁদা সংগ্রহের রশিদ বই, চারটি মোবাইল সেট, একটি হাত ঘড়ি, একটি ভুয়া আইডি কার্ড, রাষ্ট্র বিরোধী শ্লোগান সম্বলিত ব্যানার, নগদ ৬৩ হাজার ৫৯২ টাকা উদ্ধার করা হয়।

Advertisements

শনিবার (৩১ জুলাই) সকালে রাঙ্গামাটি সদর জোনে আসামীদের নিয়ে এসে এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেন। বিবৃতিতে জানানো হয়, শনিবার (৩১ জুলাই) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পার্বত্য অঞ্চলের সশস্ত্র চাঁদাবাজদের গ্রেফতারের জন্য বরকল উপজেলার দুর্গম ছোট কাট্টলী এলাকার গভীর জঙ্গলে অভিযান চালায় রাঙ্গামাটি রিজিয়নের সদর জোনের সেনা সদস্যরা। এ সময় অস্ত্র, গুলি ও অন্যান্য সরঞ্জামসহ চারজনকে আটক করা হয়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বরকল থানায় হস্তান্তর করা হবে।

সদর জোনের অধিনায়ক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে অভিযান চালিয়ে ইউপিডিএফ (মুল) দলের সন্ত্রাসীদের আটক করা হয়েছে। এটি পার্বত্য চট্টগ্রামের অস্ত্রধারী সন্ত্রাসী, চাঁদাবাজ ও আঞ্চলিক সশস্ত্র সংগঠনগুলোর বিরুদ্ধে একটি সফল অভিযান এবং পার্বত্য চট্টগ্রামে শান্তি বজায় রাখতে নিরাপত্তা বাহিনীর এই ধরনের অভিযান অব্যাহত থাকবে। এই সকল সশস্ত্র সন্ত্রাসী ও চাঁদাবাজদের গ্রেফতারের ফলে নিরীহ জনমনে স্বস্তি পরিলক্ষিত হবে বলে তিনি আশা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন