English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

রাজধানীতে হিজড়া-হকারদের মারামারি, আহত ৬

- Advertisements -

রাজধানীর পল্টনে হিজড়া ও হকারদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে দুই পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেল তিনটার দিকে পল্টন মোড়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

Advertisements

আহতরা হলেন হিজড়া কমলা (১৮), লিজা (১৮), রশি (১৮) ও রুমি (১৯)। হকারদের মধ্যে আহত হন ফেরদাউস আহমেদ (২১) ও আদিজ মিয়া (২৫)।

আহত কমলা জানান, সাথীদের নিয়ে পল্টন মোড়ে একটি ভ্রাম্যমাণ খাবারের দোকানে যান তিনি। তখন হকাররাও সেখানে বসে খাবার খাচ্ছিলেন। কমলাদের উদ্দেশ করে তারা দ্রুত খেয়ে উঠে চলে যেতে বলেন। এ নিয়ে বাক-বিতণ্ডা ও পরে মারামারি হয় দুই পক্ষের মধ্যে।

Advertisements

আহত হকার আদিজ মিয়া বলেন, এক রিকশাযাত্রীর কাছ থেকে হিজড়ারা দশ টাকা দাবি করেন। ওই যাত্রীর কাছে খুচরা টাকা না থাকায় তিনি ১০০ টাকা দিয়ে বাকি ৯০ টাকা ফেরত চান। কিন্তু হিজড়ারা পুরো টাকা নিয়ে যাচ্ছিলেন। এ সময় তিনি প্রতিবাদ করেন। এতে হিজড়ারা উত্তেজিত হয়ে তাকে মারধর করেন। এ ঘটনা দেখতে পেয়ে অন্যান্য হকাররা এসে বাধা দিলে মারামারি শুরু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, হাসপাতালে ৪ হিজড়া ও দুই হকার আহত অবস্থায় ভর্তি হয়েছেন। তাদের অবস্থা গুরুতর নয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঘটনাটি পল্টন থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন