English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

রাজধানীর মিরপুরে চটপটি খেতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

- Advertisements -
Advertisements

রাজধানীর মিরপুরে এক তরুণী (১৮) ধর্ষণের শিকার হয়েছে। গত শনিবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় জনি (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মিরপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. রহিজ উদ্দিন।
তিনি বলেন, ‘গত ১৫ আগস্ট রাতে কল্যাণপুর বস্তির বাসা থেকে এক বান্ধবীর সাথে পাশের বাজারে একটি চটপটির দোকানে যান চটপটি খাওয়ার জন্য। সেখান থেকে বাসায় ফেরার পথে এক যুবক তাকে ফুঁসলিয়ে নিয়ে যান। এরপর স্থানীয় একটি স্কুলের পেছনের ছাপড়া ঘরে নিয়ে জনি তাকে ধর্ষণ করে। এ সময় বাইরে আরেক যুবক দাঁড়িয়ে ছিল। ওই তরুণী পর দিন বাসায় গিয়ে তার বড় বোনকে ঘটনা খুলে বলেন।
এসআই আরও বলেন, ‘গতকাল সোমবার ওই তরুণী থানায় অভিযোগ করেন। পরে আমরা অভিযান চালিয়ে রাতেই জনিকে গ্রেপ্তার করি। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।’

Advertisements

ভুক্তভোগী ওই তরুণীকে আজ ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) ভর্তি করা হয়েছে।
ভিকটিমের বড় বোন দৈনিক আমাদের সময়কে জানান, তাদের বাবা-মা উভয় মারা গেছেন। তিনি বিবাহিত, অন্যত্র থাকেন। তারা দুই বোন, এক ভাই। এদের মধ্যে ভাই ও (ভিকটিম) ছোটবোন অনেকটা বুদ্ধি প্রতিবন্ধী। তার বোনকে ফুঁসলিয়ে নিয়ে ধর্ষণ করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন