English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

রাজধানীর মেরুল বাড্ডায় যুবককে ছুরি মেরে হত্যা

- Advertisements -
Advertisements
Advertisements

রাজধানীর মেরুল বাড্ডায় যুবককে ছুরি মেরে হত্যা। নিহত যুবকের নাম হিরন সরদার (৩২) বুধবার(১৯ আগস্ট) রাত সাড়ে আটটায় এ ঘটনাটি ঘটে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে রাত১০ টায় ঢাকা মেডিকেল কলেজহাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের ভাগ্নে রাজন জানান, মামা হিরন রামপুরা বনশ্রী এলাকায় বেকারির ব্যবসা করেন। এবং ওই এলাকায় পরিবার নিয়ে থাক থাকেন। রাত আটটার দিকে খবর পাই মামাকে মেরুল বাড্ডার নোয়াখাইল্লা বাড়ির বাউন্ডারি সংলগ্ন রাস্তার পাশে কে বা কাহারা শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে ফেলে রেখেছে রক্তাক্ত অবস্থায় তাহাকে মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বাবা-মা আত্মীয়-স্বজন ঐ এলাকায় থাকেন‌। বোন রুমা আক্তার জানায় যে বাসা থেকে বের হয়ে পশ্চিম মেরুল বাড্ডা হুমায়ুন এর বাড়ীর সামনে ( নোয়াখাল্লা বাড়ীর বাউন্ডারির প্বার্শে থেকে উদ্ধার) রক্তাক্ত অবস্হায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করে কে বা কাহারা ফেলে রেখেছি ল।
তাৎক্ষণিক বলতে পারেনি। সত্যতা নিশ্চিত করেন হাসপাতালের ক্যাম্প ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা আছে।
মৃত হিরন শরিয়তপুর জেলার বেদেরগন্জ উপজেলার মৃত আলাউদ্দিন সরদারের ছেলে। পাঁচ বোন চার ভাইয়ের মধ্যে সে ৪র্থ। এক ছেলে এক মেয়ের জনক ছিল সে। স্ত্রী নিপা আক্তার। ঢাকায় স্ত্রী দুই সন্তান সহ আফতাব নগর বনশ্রী রামপুরা থাকতেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন