English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

রাজবাড়ীর গোয়ালন্দে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

- Advertisements -

রাজবাড়ীর গোয়ালন্দে দ্বিতীয় শ্রেণি পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে বকুল শেখ (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৮ এপ্রিল) সকালে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

Advertisements

এর আগে, বুধবার দুপুরে উপজেলার একটি পতিত জমিতে ওই শিশুকে ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতার বকুল শেখ গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের শাহাদৎ মেম্বার পাড়া গ্রামের মৃত বদর উদ্দিন শেখের ছেলে।

থানা পুলিশ ও এলাকার কয়েকজন জানান, বুধবার দুপুর ২টার দিকে ওই শিশু নদীতে গোসল করতে যায়। এ সময় সুযোগ বুঝে শিশুটিকে ধর্ষণ করে। বিষয়টি বাড়ির কাউকে না বলতে শাসিয়ে দেয়। বৃহস্পতিবার বিকালে শিশুর মা নদীতে গোসল করতে গিয়ে ধর্ষণের বিষয়টি জানতে পারেন। বিষয়টি জানার পর বাড়ি ফিরে মেয়েকে জিজ্ঞাসা করলে বিস্তারিত খুলে বললে তাৎক্ষণিকভাবে শিশুর বাবাকে জানান। শুক্রবার (৮ এপ্রিল) সকালে গোয়ালন্দ ঘাট থানায় একটি অভিযোগ দেন বাবা। এরপর পুলিশ তাকে গ্রেফতার করে।

Advertisements

স্থানীদের অভিযোগ, বকুল শেখের স্ত্রী সৌদি আরব প্রবাসী। বাড়িতে তার মেয়ে থাকে। সে ব্যাটারিচালিত অটোরিকশা চালায়। তার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগও রয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, শুক্রবার সকালে ধর্ষণের অভিযোগ পেয়ে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় ধর্ষক বকুল শেখকে তার বাড়ি গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার হওয়া শিশুর জবানবন্দি ও স্বাস্থ্য পরীক্ষা করাতে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বকুলকে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন