English

28 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

রাজশাহীতে এবার ছুরিকাঘাতে রেলওয়ে কর্মচারী খুন

- Advertisements -

জন্মদিনে মো. সানি নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার জের কাটতে না কাটতেই রাজশাহী নগরীতে এবার ছুরিকাঘাতে সোহেল রানা (৩৩) নামে রেলওয়ের এক কর্মচারী খুন হয়েছেন। মঙ্গলবার (০৫ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে নগরীর বোয়ালিয়া থানার বেলদারপাড়া মুক্তিযোদ্ধা সংসদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোহেল রানা রাজশাহী নগরীর ১৯নং ওয়ার্ডের শিরোইল কলোনি এলাকার আব্দুল করিমের ছেলে। তিনি ওয়েম্যান পদে পশ্চিম রেলে কর্মরত ছিলেন।

Advertisements

এ ঘটনায় রাজশাহী রেলওয়ে কলোনি এলাকার আব্দুল জলিলের ছেলে ফারুক হোসেন (৪০) আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, স্থানীয় এক বাংলা মদ বিক্রেতার বাড়িতে গিয়ে দ্বন্দ্বে জড়ান সোহেল ও ফারুক। পরে সেখান থেকে বেরিয়ে সোহেলকে ছুরিকাঘাত করেন ফারুক। ধস্তাধস্তিতে রাস্তায় পড়ে গিয়ে তিনিও আহত হন। এসময় সোহেল ও ফারুক দুজনেই মদ্যপ অবস্থায় ছিলেন।

Advertisements

পরে স্থানীয়রা দুজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠান। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সোহেলকে মৃত ঘোষণা করেন। পরে ফারুক হোসেনকে হাসপাতালে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, হতাহতের ঘটনাটা কেন ও কিভাবে ঘটেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে স্থানীয় লোকজন জানিয়েছে সোহেলকে ছুরিকাঘাত করেছে ফারুক। কিন্তু ফারুক বলছে তারা গাড়ির ধাক্কায় আহত হয়েছেন। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ফারুককে হাসপাতালে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

রোববার (৩ জুলাই) রাত ১০টার দিকে পূর্বশত্রুতার জেরে রাজশাহী নগরের হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় সানিকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত সানি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি রফিকুল ইসলাম ওরফে পাখির ছোট ছেলে। সে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। তার বাড়ি নগরের বোয়ালিয়া থানার দড়িখরবোনা এলাকায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন