English

32 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

রাতে পরিবারের ১১ সদস্যকে অজ্ঞান করে ডাকাতি

- Advertisements -
Advertisements

লক্ষ্মীপুরে গভীর রাতে একই পরিবারের ১১ সদস্যকে অজ্ঞান করে করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে জেলা সদরের মান্দারী ইউনিয়নের মটবী গ্রামের দাস বাড়িতে এই ঘটনা ঘটে। ওই পরিবারের ১১ সদস্যকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের ধারণা, রাতের খাবারে কিছু মিশিয়ে পরিবারের সবাইকে অজ্ঞান করে অপরাধীরা এই কাজ করেছে।

পরিবারের সদস্যরা জানান, সদরের মটবী গ্রামের দাস বাড়িতে কয়েকটি হিন্দু পরিবারের বসবাস। রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। হঠাৎ পরিবারের এক শিশুর কান্নার শব্দে প্রতিবেশী ও স্বজনরা খোলা দরজা দিয়ে ঘরের ভিতরে প্রবেশ করে। পরে দু’টি ঘরে পরিবারের ১১ সদ্যকে অজ্ঞান (অচেতন) অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। একই সঙ্গে রবি চন্দ্র দাস, সমির, অঙ্কুর, কানু, কমলা, কান্তি, নারায়ণ, লক্ষ্মী, অহনা ও তিমুসহ ১১ জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

Advertisements

পরিবারের অন্য সদস্যদের দাবি, ডাকাতরা রাতের খাবারের সাথে কিছু মিশিয়ে সবাইকে অজ্ঞান করে দেয়। এরপর ওই ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুট করে চলে যায়।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ধরাণা করা হচ্ছে রাতের খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দেওয়া হয়েছিল। পরে সবাই অজ্ঞান হয়ে গেলে তাদের মালামাল নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় তদন্ত চলছে বলে জানান ওসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন