English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

রাস্তা নিয়ে বিরোধ, প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

- Advertisements -
Advertisements

হবিগঞ্জের চুনারুঘাটে গাজীপুর ইউনিয়নের জারুলিয়া গ্রামে রাস্তা নিয়ে বিরোধকে কেন্দ্র করে এক প্রবাসীর স্ত্রীকে গলা কেটে করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত আয়েশা আক্তার পলি (৩০) সৌদিপ্রবাসী আক্তার মিয়ার স্ত্রী। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় প্রতিপক্ষের লোকজন এ ঘটনা ঘটায় বলে জানা গেছে।

Advertisements

স্থানীয় সূত্রে জানা যায়, জারুলিয়া গ্রামের ফারুক মিয়ার ছেলে মামুন মিয়া (২১), গাবরু মিয়ার ছেলে মাসুক মিয়া (৩০), শেফা আক্তার (২৫) ও তার স্বামী শামিম মিয়ার সাথে শুক্রবার সকালে একটি রাস্তায় চলাচল নিয়ে কথা-কাটাকাটি হয় পলির।

ওই রাস্তা নিয়ে তাদের বিরোধ রয়েছে। একপর্যায়ে ওই চারজন উত্তেজিত হয়ে আয়েশা আক্তার পলির বসতঘরে প্রবেশ করে হামলা চালায়। সেখানেই তাকে গলা কেটে হত্যা করে তারা সবাই পালিয়ে যায়।
খবর পেয়ে চুনারুঘাট-মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ও চুনারুঘাট থানার ওসি আলী আশরাফের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
প্রতিবেশীরা জানান, নিহত আয়েশা আক্তার পলির একটি পুত্রসন্তান রয়েছে। তার নাম শোয়েব মিয়া (৭)। বাড়িতে হৈহুল্লোড় দেখে সে কেবল ফ্যালফ্যাল করে তাকিয়ে রয়েছে। শিশুটি বুঝতেই পারেনি তার মা আর নেই।

চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ জানান, রাস্তা নিয়ে বিরোধকে কেন্দ্র করে এই খুনের ঘটনা ঘটেছে। পুলিশ হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন