English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

রোগীকে ধর্ষণচেষ্টার অভিযোগে চিকিৎসক গ্রেফতার

- Advertisements -

গাজীপুরের টঙ্গীতে রোগীকে (২১) ধর্ষণচেষ্টার অভিযোগে হাসিবুল হাসান (৩৭) নামে এক চিকিৎসককে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে হোসেন মার্কেটের আল-কারীম ইসলামী হাসপাতালে।

Advertisements

বিষয়টি জানাজানি হলে রোগীর স্বজনরা হাসপাতালে ভাঙচুরের চেষ্টা চালায়। এ ঘটনায় গতকাল টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা (নম্বর-০৮/১৮৭) দায়ের করা হয়েছে।

রোগীর স্বজনরা জানায়, হোসেন মার্কেট লেদুমোল্লা রোডের ওই রোগী দীর্ঘ দুই বছর ধরে হার্টের সমস্যায় ভুগছেন। গত শনিবার বিকালে তিনি অসুস্থতাবোধ করায় আল-কারীম হাসপাতালের পূর্বপরিচিত চিকিৎসক সবুজের কাছে যান।

তাকে ইসিজিসহ বেশ কয়েকটি টেস্ট দেওয়া হলে তিনি সেগুলো সম্পন্ন করেন। পরে রাত ৯টায় তিনি তার মামাতো ভাই নয়নকে সঙ্গে নিয়ে ইসিজিসহ অন্যান্য রিপোর্ট নিয়ে মেডিসিন ও নিউরোলজি বিশেষজ্ঞ হাসিবুল হাসানের কক্ষে যান। এ সময় রোগীর স্বজনদের রুম  থেকে বের করে দিয়ে রুমের দরজা বন্ধ করে ওই চিকিৎসক রোগীর বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন এবং ধর্ষণের চেষ্টা করেন।

Advertisements

এ সময় আর্তচিৎকারে রোগীর মামাতো ভাই নয়নসহ আশপাশের লোকজন এগিয়ে যান। পরে বিষয়টি জানাজানি হলে উত্তেজিত জনতা ওই চিকিৎসককে তার কক্ষে আটকে রেখে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পশ্চিম থানা পুলিশ রাতে হাসিবুল হাসানকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম এ ঘটনায় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে বলে নিশ্চিত করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন