English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

রোগীর পরিবর্তে অ্যাম্বুলেন্সে গাঁজা পরিবহন, গ্রেফতার ৩

- Advertisements -

রোগী পরিবহনের পরিবর্তে অভিনব কায়দায় অ্যাম্বুলেন্সে করে গাঁজা পরিবহনের অপরাধে তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ।

শনিবার (২৫ জুন) গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা মিরপুর বিভাগের পল্লবী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো. মোস্তফা কামাল এ তথ্য জানান।

Advertisements

তিনি বলেন, কয়েকজন মাদক কারবারি রাজধানীর ভাটারা থানার কুড়িল বিশ্বরোডের কুড়াতলী বাজারের জনতা হোটেল অ্যান্ড রেস্তোরাঁর সামনে গাঁজা বিক্রির উদ্দেশ্যে একটি অ্যাম্বুলেন্সেসহ অবস্থান করছে বলে তথ্য পাওয়া যায়।

‘এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে অ্যাম্বুলেন্সেসহ পালানোর চেষ্টাকালে মো. রাকিব, মো. রনি ও অ্যাম্বুলেন্স চালক মো. রাসেল আহম্মেদ খাঁনকে গ্রেফতার করা হয়।’

Advertisements

এডিসি মোস্তফা কামাল বলেন, এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-ছ ৭১-৪৩৮৩) জব্দ করা হয়। পরবর্তীতে অ্যাম্বুলেন্সেটিতে তল্লাশি চালিয়ে ৩৭ কেজি গাঁজা পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, তারা দেশের বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে অ্যাম্বুলেন্সের মাধ্যমে অভিনব কায়দায় লুকিয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করতো, যোগ করেন মোস্তফা কামাল।

গ্রেফতারদের বিরুদ্ধে ভাটারা থানায় মাদক আইনে মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দার এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন