English

29 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

লক্ষ্মীপুরে শিক্ষকের বিরুদ্ধে ৬ ছাত্রীকে যৌন হয়রানি অভিযোগ

- Advertisements -

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার চন্ডিপুর মনসা উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আবদুল কুদ্দুসের বিরুদ্ধে ছাত্রীদের যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিদ্যালয়ের দশম শ্রেণির ৬ ছাত্রী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে হাবিবা মীরার কাছে লিখিত অভিযোগ দিয়েছে।

Advertisements

এদিকে অভিযোগটি অসত্য দাবি করে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে শিক্ষকের পক্ষে মানববন্ধন করা হয়েছে। এতে শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয়।

অন্যদিকে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে হাবিবা মীরা বলেন, শিক্ষার্থীদের অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত চলছে। রোববার (৪ সেপ্টেম্বর) ঘটনাটি নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

অভিযোগে বলা হয়, ক্লাসে পড়া না পারায় কুদ্দুস প্রায়ই ওই ছাত্রীদের দাঁড় করায়। এসময় তাদের শরীরের বিভিন্ন অংশে হাত দিয়ে আপত্তিকর কথাবার্তা বলেন। এ ঘটনায় তারা বুধবার ইউএনওর কাছে লিখিত অভিযোগ করেন।

Advertisements

বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হারুন অর রশিদ জানান, ২৬ বছর ধরে আবদুল কুদ্দুস বিদ্যালয়ে শিক্ষকতা করছেন। এটা ছাড়া কখনো তার বিরুদ্ধে কোনো অভিযোগ আসেনি।

অভিযুক্ত শিক্ষক আবদুল কুদ্দুস বলেন, ক্লাসে পড়া না পাড়ায় তাদের বেত্রাঘাত করা হয়েছে। কিন্তু বিদ্যালয় পরিচালনা কমিটির নিয়ে একটি চক্র ওই ছাত্রীদের দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে। আমি কখনো শিক্ষার্থীদের সঙ্গে খারাপ আচরণ করিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন