English

34 C
Dhaka
মঙ্গলবার, মে ১৭, ২০২২
- Advertisement -

লাখাইয়ে গনধর্ষনের ঘটনায় ৩ জনকে আটক, বাকীদের ধরতে চলছে জোর তৎপরতা

- Advertisements -

হবিগঞ্জের লাখাইর হাওরে স্বামীর সাথে নৌকা ভ্রমনে গিয়ে সংঘব্ধদের হাতে গনধর্ষণের শিকার গৃহবধুর স্বামী ধর্ষনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৮জনের বিরোদ্ধে মামলা দায়ের করেছে।

Advertisements

অভিযুক্তদের ধরতে অভিযান চালিয়ে ৩ জন কে আটক করা হয়েছে। আর্টক কৃতরা হলেন উপজেলা মুড়াকরি গ্রামের ইকবাল হোসেন ছোট্ট মিয়ার পুত্র ছাত্রলীগ নেতা সোলেমান হোসেন রনি,ইব্রাহিম মিয়ার পুত্র মিটু মিয়া ও রুকু মিয়ার পুত্র শুভ মিয়া। বিভিন্ন সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলেন নিশ্চিত করেন লাখাই থানা ওসি (তদন্ত) মহিউদ্দিন সুমন।

সুত্রে জানা যায়,গত ২৫শে আগষ্ট লাকই উপজেলার টিক্কার পুর হাওওে নৌকা ভ্রমনে গিয়ে গনধষনের শিকার হয় এক গৃহবধু ।এসময় লম্পটরা তার স্বামী ও বন্ধুকে বেধে বেধরক মারপিট করে হাত পা ভেঙ্গে দেয় এবং নগ্ন ছবি ধারন করে এবং চাদা দাবি করে।

Advertisements

লম্পটদের হামলায় গুরুত্বর আহত ওই গৃহবধুর স্বামী রকিব আহম্মদকে হবিগঞ্জ সদর হাসপাতালে ও বন্ধু রকিব মিয়াকে নাসির নগনর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

এব্যাপারে লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম জানান ধর্ষণের ঘটনায় জাড়িত ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বাকীদের দ্রুত গ্রেফতারের জন্য জোর তৎপরতা চালাচ্ছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন