English

33 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

লাখ টাকার জাল নোটসহ দুই যুবক গ্রেফতার

- Advertisements -

চট্টগ্রাম নগরের খুলশী থানা এলাকা থেকে এক লাখ টাকার জাল নোটসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৮ জানুয়ারি) বিকেলে থানার আমবাগান ওয়াদুদ হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

Advertisements

গ্রেফতাররা হলেন- মো. হেলাল (২২) ও মো. মহিউদ্দিন ওরফে মহিন উদ্দিন (২১)। তাদের মধ্যে হেলালের গ্রামের বাড়ি ফটিকছড়ির নারায়ণহাট ইউনিয়নের মালেকের বাড়ি এলাকায়। তার বাবার নাম আব্দুল মালেক। বর্তমানে হেলাল নগরের বায়েজিদ বোস্তামী থানার তৈয়বিয়া হাউজিং সোসাইটিতে থাকেন।

এছাড়া গ্রেফতার অপর আসামি মহিউদ্দিনের গ্রামের বাড়ি ফটিকছড়ির নারায়ণহাট ইউনিয়নের মাস্টার বাড়ি এলাকায়। তার বাবার নাম মৃত আবুল কাশেম। তিনিও বর্তমানে বায়েজিদ বোস্তামী থানার রৌফবাদ এলাকায় থাকেন।

Advertisements

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে থানার আমবাগান এলাকায় জাল নোট নিয়ে কয়েকজন ব্যক্তি অবস্থান করছেন- এমন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। এরপর ঘটনাস্থলে থাকা দুজনকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারদের তল্লাশি করে এক লাখ টাকার জাল নোট জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ (শনিবার) তাদের আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন