English

29 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

লাশ হলো ছাত্র, পালাল মাদরাসার বাবুর্চি

- Advertisements -

মাদারীপুরের কালকিনিতে এক মাদরাসাছাত্রকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে প্রতিষ্ঠানের বাবুর্চির বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদের জন্য বাবুর্চি বোরহানের স্ত্রীকে আটক করেছে পুলিশ। নিহত আরিফুল সদর উপজেলার হোগলপাতিয়া গ্রামের হারুন সরদারের ছেলে।

Advertisements

স্বজনরা জানান, মাদারীপুরের কালকিনির উত্তর কৃষ্ণনগর এলাকার দারুল কুরআন হাফিজিয়া ও কওমি মাদরাসার নাজরানা বিভাগের ছাত্র আরিফুল ইসলামকে (১৪) বৃহস্পতিবার সন্ধ্যায় মাদরাসা থেকে সঙ্গে নিয়ে বের হন প্রতিষ্ঠানের বাবুর্চি বোরহান হাওলাদার।

Advertisements

তারপর আরিফুলের আর কোনো খোঁজ মেলেনি। আজ শুক্রবার সকালে বোরহানের বাড়ির (উত্তর কৃষ্ণনগর এলাকায়) উঠানের সামনে পুকুরে ভাসমান অবস্থায় আরিফুলের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে কালকিনি থানার পুলিশ গিয়ে আরিফুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনার জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) চাইলাউ মারমা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে হত্যার পর আরিফুলের লাশ পুকুরে ফেলে রেখে পালিয়েছেন অভিযুক্ত বোরহান। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন