English

28 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

শিকলে বেঁধে সুদের টাকা আদায়, দুই ভাই গ্রেফতার

- Advertisements -

বাগেরহটাটের মোরেলগঞ্জে সুদের টাকা আদায়ের জন্য এক যুবককে গাছের সাথে শিকল দিয়ে বেঁধে রাখার অপরাধে দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৫ এপ্রিল) রাতে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- বিশারীঘাটা গ্রামের চানমিয়া খানের ছেলে মিলন খান (২২) ও মিরাজ খান (২০)। আজ শনিবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

Advertisements

গ্রেফতার হওয়া ওই দুই ভাই সুদের টাকা আদায়ের জন্য তাদের প্রতিবেশী ইউনুছ শিকারীর ছেলে ব্যবসায়ী রুহুল আমীন শিকারীকে (৩৫) শুক্রবার বেলা ১০টা থেকে ৩টা পর্যন্ত হাতে-পায়ে শিকল পেঁচিয়ে গাছের সাথে তালা মেরে বেঁধে রাখে। স্থানীয়রা এ দৃশ্য মোবাইলে ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দিলে বিভিন্ন সংস্থার নজরে আসে। পুলিশ চাঁনমিয়ার বাড়ি থেকে তার দুই ছেলেকে গ্রেফতার করে।

Advertisements

সুদে টাকা নেওয়া রুহুল আমীন শিকারী এ ঘটনা সম্পর্কে বলেন, ৩ বছর পূর্বে মিলন খানের নিকট থেকে তিনি এক লাখ টাকা নেন বছরে লাভ হিসেবে ১০০ মন ধান দেওয়ার শর্তে। শর্ত মোতাবেক টাকা দিতে না পারায় শুক্রবার আমাকে দোকান থেকে তুলে নিয়ে শিকল দিয়ে গাছের সাথে বেঁধে রাখেন পাওনাদার মিলন ও তার ভাই। বেলা ৩ টার দিকে ৫০ হাজার টাকা দিয়ে শিকলমুক্ত হন রুহুল আমীন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে শিকলে বেঁধে রাখার দৃশ্য দেখে পুলিশ বিষয়টি আইনের আওতায় নেয়।

থানার ওসি মো. সাইদুর রহমান এ বিষয়ে বলেন, শিকলে বেঁধে মারপিট করে সুদের টাকা আদায়ের বিষয়টি আমাদের নজরে এসেছে। ভুক্তভোগী যুবক এ ঘটনায় থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামি দুই ভাইকে তৎক্ষনাত গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার সকালে তাদেরকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন