English

30 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

শিবগঞ্জে ২ ছিনতাইকারী আটক

- Advertisements -

শিবগঞ্জে বাড়ি ফেরার পথে ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় ২ ছিনতাইকারীকে আটক করছে শিবগঞ্জ থানা পুলিশ। বগুড়ার শিবগঞ্জ উপজেলায় বাড়ি ফেরার পথে আব্দুল বারিক নামে এক ব্যবসায়ীর (বিকাশ এজেন্ট) নগদ টাকা ও মুঠোফোন ছিনতাইয়ের মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার দুজন হলেন, বগুড়া সদর উপজেলার নামুজা পলিগাতি এলাকার ফটু মিয়ার ছেলে মিনার (২৬) ও একই এলাকার তোজাম মন্ডলের ছেলে তরিকুল (২৭)।

Advertisements

বুধবার গ্রেফতার দুজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার মধ্যরাতে উপজেলার পিরব এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। ওই সময় তাদের কাছ থেকে ব্যবসায়ীর ছিনতাই হওয়া টাকার মধ্যে ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। আর ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

ভুক্তভোগী ব্যবসায়ী আব্দুল বারিক উপজেলার উপজেলার পিরব ইউনিয়নের দাইমুল্ল্যা গ্রামের বাসিন্দা। তার করা মামলায় তিনজনকে অভিযুক্ত করা হয়।

Advertisements

এ তথ্যগুলো নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, বিকাশ এজেন্ট আব্দুল বারিক গত ২৩ জুলাই রাতে ব্যবসায় প্রতিষ্ঠান বন্ধ করে উপজেলার পিরব বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে উপজেলার শিববাড়ি এলাকায় এক মোটরসাইকেলে তিন যুবক এসে তার পথরোধ করেন। পরে ওই তিন যুবক আব্দুল বারিককে মারধর করে তার কাছে থাকা ২ লাখ ৯৫ হাজার টাকা ছিনিয়ে নেন। একই সঙ্গে আব্দুল বারিকের কাছে থাকা একটি ট্যাব ও তিনটি মুঠোফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যান অভিযুক্তরা।

ওসি সিরাজুল ইসলাম বলেন, দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ছিনতাই হওয়া বাকি টাকা, ট্যাব ও মুঠোফোন উদ্ধারের চেষ্টা চলছে। পলাতক অভিযুক্তকে গ্রেফতারের অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন