English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

শিশুকে হত্যার পর মাটিচাপা, সৎ মা আটক

- Advertisements -

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৪ বছর বয়সী আহম্মদ শাহ নিখোঁজের ২ দিন পর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে উপজেলার দরবেশপুর গ্রামের চকিদার বাড়ীর শিশুর নানা মোবারক হোসেনের বসতঘর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

Advertisements

নিজের সৎ মা কহিনুর বেগম তাকে হত্যা করে খাটের নিচে মাটিচাপা দিয়ে রাখে বলে জানিয়েছে পুলিশ। এর আগে শিশুটি নিখোঁজ বলে প্রচার চালানো হয়। এ ঘটনায় অভিযুক্ত সৎ মা কহিনুর বেগমকে আটক করেছে পুলিশ।

নিহত আহম্মেদশাহ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের দক্ষিণ রায়চর জিয়া নগর গ্রামের হাবীবুল্লাহ ছেলে। অভিযুক্ত কহিনুর হাবীবুল্লাহর দ্বিতীয় স্ত্রী ও রামগঞ্জের দরবেশপুর গ্রামের মোবরক হোসেনের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গেলো সপ্তাহে স্বামীর বাড়ী হাজীগঞ্জ থেকে শিশুপুত্রকে নিয়ে ললক্ষ্মীপুরের রামগঞ্জে বাবার বেড়াতে আসে কহিনুর। পারিবারিক কলহের জের ধরে কহিনুরের বাবার বসতঘরে শিশু আহম্মদকে হত্যা করে খাটের নিচে মাটিচাপা দিয়ে স্বামীর বাড়িতে চলে যায়।

Advertisements

এরপর শিশুটি নিখোঁজ বলে প্রচারণা চালায় সৎ মা। পরে সোমবার বিকেলে শিশুটির নানার ঘরের খাটের নিচে মাটি খোঁড়া অবস্থা দেখতে পায় স্থানীয় লোকজন। পরে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পলাশ কান্তি নাথ বলেন, খবর পেয়ে মাটিচাপা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কহিনুর নামে শিশুর সৎ মাকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন