English

31 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

শুধু শারীরিক সম্পর্ক নয় আর্থিক সুবিধাও নিতে চেয়েছিল! না পেয়ে ভিডিও প্রকাশ করে সন্ত্রাসীরা

- Advertisements -
Advertisements
Advertisements

নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধূকে (৩৭) বিবস্ত্র করে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ঘটনায় এখন পর্যন্ত চার আসামিকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। র‌্যাব ঘটনার প্রধান আসামি বাদল ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে সন্ত্রাসী হিসেবে উল্লেখ করে বলেন, শারীরিক সম্পর্ক ও আর্থিক সুবিধা নেওয়ার চেষ্টা করেছিল এই সন্ত্রাসীরা।
সোমবার (৫ অক্টোবর) নারায়ণগঞ্জে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন র‌্যাব ১১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার সাইফুল আলম।
তিনি বলেন, তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, শারীরিক সম্পর্ক স্থাপন ও আর্থিক সুবিধা নেওয়ার উদ্দেশ্যেই তারা এই ঘটনাটি ঘটায়। পরবর্তীতে যখন কোনো কিছুই হচ্ছিল না সে সময় তারা এই ফুটেজটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।
র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আমরা এই ঘটনায় আরেকটি বিষয় উল্লেখ করতে চাই। ভবিষ্যতে যারা এ ধরনের অপকর্ম করতে চান। তাদের উদ্দেশ্যে হুঁশিয়ারি উচ্চারণ করে বলছি, তাদেরকে বিন্দু পরিমাণ ছাড় দেওয়া হবে না।
এই আসামিদের কোনো রাজনৈতিক পরিচয় আছে কিনা এমন একটি প্রশ্নের উত্তরে র‍্যাব ১১ এর প্রধান বলেন, আমাদের কাছে সন্ত্রাসী তো সন্ত্রাসীই। এখন পর্যন্ত আমরা এদের রাজনৈতিক পরিচয় খুঁজতে যায়নি আর খুঁজবো না। র‍্যাব যেকোনো সন্ত্রাসের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে প্রস্তুত।
নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে শ্লীলতাহানী, ফেসবুকে ভিডিও প্রকাশ!
নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে ধর্ষন চেষ্টা ও নির্যাতন: প্রধান আসামি গ্রেফতার

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন