English

30 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

শেরপুরে ভাগ্নের লাঠির আঘাতে মামি নিহত

- Advertisements -
Advertisements
Advertisements

শেরপুরে সাজনা গাছ লাগানোকে কেন্দ্র করে বিরোধের জের ধরে ভাগ্নের লাঠির আঘাতে রোজিনা বেগম (৪৮) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহত রোজিনা বেগম সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের হাওড়াগড় গ্রামের হাতেম আলীর স্ত্রী। বুধবার সকালে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দীর্ঘদিন ধরে জমির সীমানা নিয়ে রোজিনা বেগমের সাথে তার ননদ কাজলী বেগম ও ছেলে কাদের মিয়ার সাথে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত সোমবার বিকেল ৩টার দিকে বাড়ির পাশে সীমানায় রোজিনা বেগম ও তার সতছেলে মজনু মিয়া একটি সজনা গাছ লাগাতে গেলে কাজলী বেগমের সাথে তাদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে কাদির মিয়া (৩৩) গাছের ডাল দিয়ে রোজিনা বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হয়। মঙ্গলবার মধ্যরাতে রাজধানী ঢাকার উত্তরা আরএমটি হসপিটাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় রোজিনা বেগম মারা যায়।
ওসি আরো জানান, এ ঘটনায় সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত কাদের মিয়া পলাতক রয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন