English

30 C
Dhaka
রবিবার, জুলাই ২১, ২০২৪
- Advertisement -

শ্বশুর পুত্রবধূর পরকীয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন!

- Advertisements -

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুর উপজেলায় শ্বশুরের সাথে পরকীয়ার জেরে যুথি খাতুন(২২) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে  হত্যা করেছে স্বামী। অপরদিকে এলোপাতাড়ি কোপে আশঙ্কাজনক অবস্থায় শ্বশুর কালাম রাজশাহী মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন।

Advertisements

৬ এপ্রিল ( বুধবার)  রাতে উপজেলার ঝালুকা ইউনিয়নের বর্ধনপুর গ্রামের এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে। জানা যায়, মৌসুমী পেঁয়াজ ঘরের চাতালে তুলছিলেন শাশুড়ি, ধরে নিচ্ছিলেন ছেলে বউ ও মেলে দিচ্ছিলেন শ্বশুর।  চাতালেই তাদের আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন শাশুড়ি।  ছেলেকে ডাকলে ঘটনা সবকিছু পরিষ্কার হয়ে যায়।

স্ত্রী যুথি খাতুন পালিয়ে তার পিতার বাড়ি দেলুয়াবাড়ি ইউপির কিশোরপুর গ্রামে চলে আসে। রাতে সেখানেই স্বামী মোস্তফা (২৫) তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। বাড়িতে ফিরে মোস্তফা তার পিতাকে  এলোপাতাড়ি  কুপিয়ে মারাত্মক জখম করে। পরবর্তীতে
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাতেই লাশ উদ্ধার করে আনে দুর্গাপুর থানা পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক বর্ধনপুর এলাকার  একাধিক বাসিন্দা জানান, দীর্ঘদিন ধরে ওই মেয়েরে সঙ্গে তার শ্বশুর কালামের  অনৈতিক সম্পর্ক চলছিলো। গতকাল বুধবার চালাতে অনৈতিক অবস্থায় দেখে ফেলেন মোস্তফা। তার সুত্র ধরে এই হত্যা কান্ডের ঘটনা ঘটলো।

Advertisements

এবিষয়ে কিশোরপুর এলাকার সাবেক মেম্বার মকলেস জানান, অনৈতিক কর্মকান্ডের সুত্র ধরে যুথি কাল বাবার বাড়িতে চলে আসে। ওর স্বামী মোস্তফা  তার বাবাকে হত্যা চেষ্টা করে। পড়ে শ্বশুর বাড়ি এসে যুথিকে হত্যা করে পালিয়ে যায়।

এ বিষয়ে দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ ওসি হাশমত আলী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন