English

34 C
Dhaka
মঙ্গলবার, মে ১৭, ২০২২
- Advertisement -

শ্রীমঙ্গলে স্ত্রী খুনের অভিযোগে স্বামী আটক

- Advertisements -

শ্রীমঙ্গলে স্ত্রী খুনের অভিযোগে হবিগঞ্জ জেলার সুলতানশী গ্রামের আব্দুল কাইয়ুম এর ছেলে মাসুম মিয়াকে (২৪) আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। পুলিশ সূএে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ৩ টার দিকে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত নীরীর নাম শাহীমা আক্তার (১৯) সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার মৃত আজিজুর রহমানের মেয়ে।

Advertisements

এই দম্পতি গত ১০দিন যাবত শহরের সুরভী আবাসিক এলাকার লন্ড্রন প্রবাসী কাওসার আহমেদ এর বাসায় ভারাটিয়াা থাকা বড় বোনের বাসায় বেড়াতে এসেছিলেন। নিহতের বড় বোন হালিমা আক্তার জানায়, হবিগঞ্জ জেলার সদর থাকার সুলতানসি গ্রামের আ:কাইয়ৃম এর ছেলে মাসুম মিয়া (২৪) এর সাথে চার বছর পূর্বে সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলার শাল্লা গ্রামের মৃত আজিজুর রহমানের ছোট মেয়ে শাহীমা আক্তারের সাথে বিবাহে আবদ্ব হয়।

Advertisements

বিয়ের পর হতেই মাসুমের সাথে শাহীমার ঝগড়া হতো। শাহীমা আক্তার তার বড় বোন হালিমা আক্তারের সাথে হবিগঞ্জ বসবাস করত। বড় বোন সিসিডিএ সমিতিতে চাকুরি করেন তার স্বামী প্রবাসে থাকেন। শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক,(অপারেশন) নয়ন কারকুন বলেন, রাতেই খবর পেয়ে এএসআই সারোয়ার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে শুত্রুবার ২ এপ্রিল সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরন করা হয়েছে।

পুলিশ সূএে আরও জানা যায়,ঘটনার পর অভিযুক্ত মাসুম মিয়া পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয় ।আটক মাসুম আঘাত করার কথা স্বীকার করেছে তবে হত্যা করার কথা বলেনি এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্রীমঙ্গল থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন