English

27 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩
- Advertisement -

শ্রেণিকক্ষে ঢুকে শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, বখাটের চুল কেটে পুলিশে সোপর্দ

- Advertisements -
Advertisements

বগুড়ার ধুনট উপজেলায় মাদরাসার শ্রেণিকক্ষে ঢুকে শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগ সাগর কুমার (১৮) নামের এক বখাটেকে ধোলাই দিয়ে ও মাথার চুল কেটে থানায় সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার গজারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সাগর কুমার উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামের হিন্দু পাড়ার কিনু কুমারের ছেলে।

Advertisements

থানার পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গজারিয়া গ্রামের এক কৃষকের মেয়ে গজারিয়ার বেরসকারি একটি মাদরাসার নার্সারি শ্রেণির শিক্ষার্থী।

তার বয়স প্রায় সাত বছর। অন্যান্য দিনের মতো বৃহস্পতিবার সকালের দিকে বাড়ি থেকে পাঠ্য বই নিয়ে বের হয়ে মাদরাসায় গিয়ে শ্রেণিকক্ষে বসে সে। এ সময় ওই শ্রেণিকক্ষে অন্য কোনো শিক্ষার্থী ছিল না। এই সুযোগে সাগর কুমার শ্রেণিকক্ষে ঢুকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। তখন মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন শ্রেণিকক্ষে পৌঁছে সাগরকে আটক করে।
এ সময় বিক্ষুব্ধ জনতা সাগরের মাথার চুল কেটে ধোলাই দিতে থাকে। সংবাদ পেয়ে দুপুর ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জনগণের হাত থেকে সাগরকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে থানা হেফাজতে নেওয়া হয়।
মাদরাসার পরিচালক ও প্রধান শিক্ষক আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, মেয়েটি শ্রেণিকক্ষে প্রথম সারির বেঞ্চে বসার জন্য একটু আগে মাদরাসায় আসে। তখন শ্রেণিকক্ষ ফাঁকা পেয়ে সাগর কুমার তাকে ধর্ষণের চেষ্টা করে। তাকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। সাগরকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন