English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

সন্তানের গলায় ছুড়ি ধরে মা কে গণধর্ষণ!

- Advertisements -

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় সাত বছরের ছেলের সামনেই এক মা গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাঁচ জনকে আসামি করে হরিপুর থানায় মামলা দায়ের করা হয়।

Advertisements

অভিযুক্তরা হলেন- হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের চাপধা হাটপুকুর গ্রামের সলেমান আলীর ছেলে ফজলুর রহমান(২০), চাপধা পিপলা গ্রামের করিমুল ইসলামের ছেলে রিসাত (১৯) ও চাপধা গুচ্ছগ্রামের শাহজাহান আলীর ছেলে আকাশ (১৯)। তদন্তের স্বার্থে বাকি দুই জনের নাম জানা যায়নি।

মামলার অভিযোগে জানা গেছে, ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজেলার একটি গ্রামের ওই নারী দুই সন্তানের জননী। গতকাল শুক্রবার (১৯ আগস্ট) বিকেল সাড়ে চারটার দিকে এক আত্মীয়র বাড়ি থেকে রাণীশংকৈল হয়ে বোনের বাড়িতে যাওয়ার পথে উপজেলার কামারপুকুর বাস স্ট্যান্ড হতে সংঘবদ্ধ একটি চক্র অটোচালকের যোগসাজশে ওই নারীকে কৌশলে অপহরণ করে তুলে নিয়ে যায়।

পরে বকুয়া ইউনিয়নের চাপধা বাজারের পাশে জনৈক ব্যক্তির আম বাগানের ভেতরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তার সাথে থাকা সাত বছরের ছেলের গলায় ছুড়ি ধরে জিম্মি করে রাখে দুর্বৃত্তরা। পরে রাত সাড়ে ১২ টার দিকে ধর্ষকরা ওই নারীকে রাস্তার পাশে ফেলে পালিয়ে যাবার সময় স্থানীয় লোকজন ধর্ষক ফজলুর রহমানকে আটক করে ৯৯৯-এ ফোন দেয়। তাৎক্ষণিক পুলিশ এসে ওই নারীকে উদ্ধার করে।

Advertisements

আটক ফজলুর রহমান ও ভিকটিমের ভাষ্যমতে পুলিশ রাতেই অভিযান চালিয়ে আরো দুই অভিযুক্ত রিসাত ও আকাশকে আটক করে। ভুক্তভোগী নারী হরিপুর থানায় গিয়ে মামলা করেছেন বলে জানায় পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা হরিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন জানান, রাতেই ধর্ষণ মামলা হয়েছে। পাঁচজন আসামির মধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন