English

29 C
Dhaka
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২
- Advertisement -

সম্পত্তির জন্য বৃদ্ধ বাবাকে লাঠিপেটা!

- Advertisements -

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় সম্পত্তির জন্য বৃদ্ধ বাবাকে লাঠিপেটার ঘটনা ঘটেছে। উপজেলার উত্তর নাগাইস এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। শনিবার ওই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisements

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার উত্তর নাগাইস এলাকার আবদুল জলিলের (৮০) ছেলে আবদুল মান্নান (৩০) গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) তার বাবাকে মারধর করেন। এর একটি ভিডিও ধারণ করেন প্রতিবেশীরা। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধমে ভাইরাল হলে ওই ছেলেকে গ্রেফতার করে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ। ১ মিনিট ১৬ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজে দেখা যায়, আবদুল মান্নান তার বাবা আবদুল জলিলকে গালমন্দ করছেন। এক পর্যায়ে তিনি বাবার থাকার দোচালা টিনের ঘরের ভেতর যান।

Advertisements

সেখানে তিনি বৃদ্ধ বাবাকে কিল ঘুষি মারতে থাকেন। আবদুল জলিল কিল ঘুষি সহ্য করতে না পেরে বাইরে বেরিয়ে আসেন। এসময় মান্নান আবার ঘরের পাশে রাখা একটি বাঁশের লাঠি দিয়ে পেটান বাবা আবদুল জলিলকে। এসময় তিনি ‘মাগো, বাবাগো, আমারে মাইরালাইলো গো, কেউ ধরস নাগো’ বলে চিৎকার করতে থাকেন।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, আবদুল মান্নান তার নামে সম্পত্তি লিখে দেয়ার জন্য বাবা আবদুল জলিলেকে নির্দয়ভাবে মেরেছেন। আবদুল জলিলের আরেক ছেলে নাঈম আহমেদ বাদী হয়ে ভাইয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। আমরা আবদুল মান্নানকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন