English

28 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

সাংবাদিককে নিজের ছেলে পরিচয় দিয়ে ভিক্ষা: পুলিশের হাতে আটক

- Advertisements -
Advertisements

মাগুরার মিথুন নামের দেশ টিভির জেলা প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিকের ছবি নিয়ে তাকে নিজের ছেলে পরিচয় দিয়ে দুই বছর ধরে ভিক্ষা করে আসছে ঝিনাইদহ জেলার এক প্রতারক।

দেশ টেলিভিশনের মাগুরা জেলা প্রতিনিধি ইলিয়াস শেখ মিথুনের পাসপোর্ট সাইজের একটি ছবি একটি ডেসক্রিপশনে (ব্যবস্থা পত্রে) লাগিয়ে দুই বছর ধরে সে ভিক্ষা করে আসছে। এ বিষয়ে সাংবাদিক মিথুন বলেন, ঐ লোকটি আমার ৬ বছর আগের তোলা একটি ছবি নিয়ে ১০/০৪/২২ রবিবার সকালে আমার মাগুরা চৌরঙ্গী মোড়ে দোকানের পাশে এক ছোট ভাইয়ের কাছে আসে, এসে সে ছবি আর ব্যবস্থা পত্র দেখিয়ে বলে বাবা আমাকে একটু সাহায্য করো ছবির এই লোকটি আমার ছেলে তার কিডনি নষ্ট হয়ে গেছে, তার চিকিৎসা ঢাকার একটি হাসপাতালে চলছে, আমি গরীব মানুষ তাকে চিকিৎসা করার মত সমার্থ আমার নেই, তাই দশ জনের কাছে হাত পেতে তার চিকিৎসা করে আসছি।

Advertisements

পাশের ঐ দোকাদার ছবি দেখে চিনতে পারে এই ছবিটি তার-ই পাশের ব্যবসায়ী দেশ টেলিভিশনের সাংবাদিক ইলিয়াস শেখ মিথুনের। পরে সে আমাকে খবর দিলে আমি দ্রুত সেখানে যাই, তার কছে সব জিজ্ঞাসা করে বেরিয়ে আসে আসলে সে একজন প্রতারক, সে জানতো না তার কাছের ছবিটি মাগুরা কোন লোকের তাই সে নির্ভয়ে এখানে এসে ভিক্ষা করছে। মিথুন আরো বলেন, পরে মিথুন মাগুরা সদর থানায় ফোন দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দেন। এই প্রতারকের কছে থাকা নাগরিক সনদপত্রে দেখা যায় তার নাম মোঃ ছোরাপ শেখ পিতা মোঃ আজগার শেখ বাড়ী ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার ৮নং ধলহরাচন্দ্র ইউপির ডাউটিয়া গ্রামে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন