English

30 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে হত্যা

- Advertisements -
Advertisements
Advertisements

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে নির্মমভাবে ছুরিকাঘাতে হত্যা করেছে এক যুবক। গতকাল রোববার রাতে সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত ওই স্কুলছাত্রীর নাম নিলা রায় (১৪)। এ ছাড়া অন্য কয়েকটি ঘটনায় আশুলিয়া ও ঢাকার ধামরাই থেকে এক শিশুসহ চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ বলছে, গত কয়েকদিন ধরে সাভারের ব্যাংক কলোনি এলাকার অ্যাসেড স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী নিলা রায়কে প্রেমের প্রস্তাব ও রাস্তা ঘাটে উত্ত্যক্ত করে আসছিল ওই এলাকার বখাটে যুবক মিজানুর রহমান। পরে গতকাল রাতে পালপাড়া এলাকায় ওই স্কুলছাত্রীকে একা পেয়ে আবারও প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে সে। এ সময় প্রস্তাব প্রত্যাখ্যান করায় ওই যুবক নিলাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা আহত অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।
অন্যদিকে, আশুলিয়ার জামগড়া এলাকার একটি বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া নিখোঁজের একদিন পরে ধামরাইর আইনঙ্গন বংশী নদী থেকে শামিম নামের ছয় বছরের এক শিশুর লাশ ও আমতা এলাকা থেকে এক নারী ও কালামপুর এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে ধামরাই থানা পুলিশ। পরে তাদের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক তদন্ত সাইফুল ইসলাম বলেন, ওই স্কুলছাত্রীর হত্যাকারীকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় বেশ কয়েকটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন