English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

সিংড়ায় গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযুক্ত শিক্ষকের বিচার দাবি

- Advertisements -

গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগে শিক্ষক শাহীন আলীর বিচার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নাটোরের সিংড়া উপজেলার কুমিড়া ও একডালা গ্রামবাসী। রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার ছাতারদীঘি ইউনিয়নের কুমিড়া ও একডালা বাজারে একটি বিক্ষোভ মিছিল করে এলাকার শতাধিক নারী-পুরুষ ও কিশোর-কিশোরী।

Advertisements

পরে কুমিড়া রাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। বক্তব্য রাখেন সাবেক স্থানীয় ইউপি সদস্য রেজাউল করিম, গ্রাম প্রধান রফিকুল ইসলাম, বাবু সরকার, মিলন হোসেন, আফজাল হোসেন, সালমা খাতুন প্রমূখ। বক্তারা অভিযুক্ত ধর্ষক শাহীন মাষ্টারের সর্বোচ্চ বিচার দাবিতে বিভিন্ন শ্লোগান দেন এবং অভিযোগ করেন, কুমিড়া গ্রাম সভাপতি শিক্ষক শাহীন আলী একজন লম্পট ও চরিত্রহীন। মসজিদের পুকুর দখল এবং সাধারণ মানুষ তার নির্যাতনের শিকার। আর নারী কেলেঙ্কারির কারণে তাকে একাধিক বিয়েও করতে হয়েছে। দ্রুত ওই শিক্ষকের বিচার দাবি করেন তারা।

Advertisements

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, শিক্ষক শাহীন আলীর বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণচেষ্টায় একটি মামলা হয়েছে। জনতার পিটুনিতে আহত হওয়ায় তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন হাসপাতাল থেকে ছাড়পত্র দিলে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, শুক্রবার (১৬ সেপ্টেম্বর) রাত ১১টায় উপজেলার কুমিড়া গ্রামের এক গৃহবধূকে ধর্ষণচেষ্টায় স্থানীয় জনতার হাতে আটক হন পাকিশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কুমিড়া গ্রাম সভাপতি শাহীন আলী। পরে তাকে জনতা পিটুনি দিয়ে পুলিশে দেয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন