English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

সিরাজগঞ্জে পাসপোর্ট অফিসের সামনে থেকে ৪ দালাল আটক

- Advertisements -

সিরাজগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে বিশেষ অভিযান চালিয়ে পাসপোর্ট দালাল চক্রের চার সক্রিয় সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় নগদ ২৫ হাজার ৭৭০ টাকা ও ১১টি ই-পাসপোর্ট আবেদন ফরম ও ৪টি মুঠোফোনসহ বিভিন্ন নথিপত্র জব্দ করা হয়।

Advertisements

মঙ্গলবার সকালে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন- সিরাজগঞ্জের তাড়াশের সরাপুর গ্রামের মো. সমশের আলীর ছেলে ইমন আলী (২৫), সদর উপজেলার মুজিব সড়কের মৃত আব্দুল করিম খানের ছেলে মো. আব্দুস সালাম খান (৫০), পৌর এলাকার মালশাপাড়া মহল্লার মো. আলাউদ্দিনের ছেলে আনন্দ হাসান (২৬) ও শাহজাদপুর উপজেলার চর নবীয়া গ্রামের মো. জিনাত আলী মোল্লার ছেলে মো. শহিদুল ইসলাম (৩৮)।

Advertisements

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে পাসপোর্ট অফিসের সামনে অভিযান চালিয়ে দালাল চক্রের চার সক্রিয় সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১টি ই-পাসপোর্ট আবেদন ফরম, নগদ ২৫ হাজার ৭৭০ টাকা এবং মুঠোফোনসহ বিভিন্ন নথি জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে আটককৃতরা পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে।

এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পাসপোর্ট অফিস দালাল মুক্ত করতে এই অভিযান অব্যাহত থাকবে। এছাড়া আটককৃতদের আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন