English

30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

সিলেট বিমানবন্দরে ৮০ লাখ টাকার স্বর্ণ উদ্ধার

- Advertisements -

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক যাত্রীর চিকিৎসা সামগ্রীর ভেতর থেকে স্বর্ণের চালান উদ্ধার করা হয়েছে। উদ্ধার স্বর্ণের বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা বলে জানিয়েছে কাস্টমস কর্তৃপক্ষ।

Advertisements

দুবাইফেরত ওই যাত্রী নেবুলাইজার মেশিনের ভেতর করে এক কেজি ১৬০ গ্রাম ওজনের ১১ পিস স্বর্ণের পাত নিয়ে আসেন। এ ঘটনায় আটক যাত্রীর বিরুদ্ধে জব্দকৃত স্বর্ণসহ মামলা করা হয়।

শুক্রবার সকাল ৭টায় দুবাই থেকে বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটটি অবতরণ করে ওসমানী বিমানবন্দরে। তিনি ওই ফ্লাইটের যাত্রী ছিলেন।

আটক মো: আলী আহমদ (৩৫) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার উজান মেহেরপুর দরগাহবাজারের বাসিন্দা।

Advertisements

ওসমানী বিমানবন্দর কাস্টমসের ডেপুটি কমিশনার মো: আল আমিন জানান, দুবাই থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-২৪৮ ফ্লাইটের যাত্রী মো: আলী আহমদ গ্রীণ চ্যানেল অতিক্রমকালে কর্তব্যরত কাস্টমস কর্মকর্তাদের সন্দেহ হয়। এ সময় তার কাছে অবৈধভাবে আনা স্বর্ণ আছে কিনা জানতে চাইলে তিনি ‘না’ সূচক উত্তর দেন।

তিনি জানান, তার দেহ ও লাগেজ তল্লাশি করে একটি কার্টুনে নেবুলাইজার মেশিনে বিশেষভাবে লুকানো অবস্থায় এক কেজি ১৬০ গ্রাম ওজনের ১১ পিচ স্বর্ণের পাত পাওয়া যায়। যেগুলো তিনি দুবাই থেকে অবৈধভাবে বাংলাদেশে নিয়ে এসেছেন। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য প্রায় ৮০ লাখ টাকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন