English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

সেবিকার নির্যাতনে সিলেটে ছোটমনি নিবাসে শিশুর মৃত্যু

- Advertisements -
Advertisements

গত সিলেটের সমাজ সেবা অধিদপ্তরের ছোটমনি নিবাসে দুই মাসের শিশুর মৃত্যু হলে ১৯ দিন পর এক সেবিকাকে আটক করেছে পুলিশ। প্রথমে এ ঘটনায় অপমৃত্যু মামলা হলেও পুলিশ তদন্তে নেমে সিসিটিভির ফুটেজে নির্যাতনের দৃশ্য দেখে ওই সেবিকাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ আগস্ট) রাত ১ টার দিকে ছোটমনি নিবাস থেকে তাকে আটক করা হয়।গত ২৫ জুলাই নির্যাতনের শিকার হয়ে শিশুটি মারা যায়।

আটক সেবিকার নাম সুলতানা ফেরদৌসী সিদ্দিকা (৪৫)। তার গ্রামের বাড়ি নারানগঞ্জের সুনারগাঁও এলাকায়। ২৫ জুলাই রাতে শিশুটির মৃত্যু পরে সিলেটের কোতোয়ালী থানাকে অভিহিত করা হলে একটি অপমৃত্যু মামলা হয়। এ মামলার সূত্র ধরে তদন্তে নামে পুলিশ। তদন্তের এক পর্যায় সিসিটিভি ফুটেজ দেখা হলে নির্যাতনের দৃশ্য দেখা যায়। পরে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ’র উপস্থিতিতে তাকে আটক করা হয় বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ।

Advertisements

কোতোয়ালী থানার ওসি সিসিটিভি ফুটেজে নির্যাতনের দৃশ্যের বর্ণনা দিতে গিয়ে জানান, ফুটেজে দেখা যায় বাচ্চাটা কাঁদছিল। তখন সেবিকা প্রথমে বাচ্চাটিকে ছুড়ে ফেলে দেয়। পরে তাকে তুলে বালিশ মুখের উপর রেখে দিলে শিশুটির মৃত্যু হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন