English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

স্কুলছাত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, দুই যুবক গ্রেফতার

- Advertisements -
Advertisements
Advertisements

মাদারীপুরে ইজিবাইক গতিরোধ করে নবম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষক ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১ জানুয়ারি) রাতে অভিযান চালিয়ে রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ধর্ষক শামীম ফকির ওরফে হাসান (২৪) রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর এলাকার মৃত এসকেন ফকিরের ছেলে ও সহযোগী ইয়াছিন বেপারী ওরফে রাব্বি (১৯) একই এলাকার পাট্রু বেপারীর ছেলে। তারা দুজনই ইজিবাইকচালক।

পুলিশ সোমবার (২ জানুয়ারি) সকালে গ্রেফতার দুইজনকে আদালতে পাঠিয়েছে।

এর আগে মাদারীপুর সদর উপজেলার শ্রীনদী এলাকার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির একছাত্রী পরীক্ষায় ভালো রেজাল্ট করায় শনিবার বিকেলে মিষ্টি নিয়ে নানাবাড়িতে যাবার পথে শামীম ও ইয়াছিন স্কুলছাত্রীর ইজিবাইক গতিরোধ করেন। পরে জোর করে ওই ছাত্রীকে তুলে নিয়ে পাশের রাজৈরের কবিরাজপুরের একটি নির্জনস্থানে শামীম ও তার সহযোগী ইয়াছিন পালাক্রমে ধর্ষণ করেন। এ ঘটনায় মামলা হলে পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করেছে।

রাজৈর থানার এসআই মীর নাজমুল হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক ও এক সহযোগীকে গ্রেফতার করে সোমবার সকালে আদালতে পাঠিয়েছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, হাসপাতালে গিয়ে ভিকটিম ও তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ঘটনার সঙ্গে জড়িত শামীম ও ইয়াসিন নামে দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন