English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

স্কুলশিক্ষিকা সুপ্তার রহস্যজনক মৃত্যু, কি ঘটেছিল সিএনজি যাত্রায়!

- Advertisements -
Advertisements
Advertisements

সুপ্তা রাণী দাশ বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে সিএনজিযোগে স্কুলে রওনা দেন। তিনি ওই সিএনজির একাই ছিলেন বলে জানা গেছে। স্কুলের রাস্তায় না নিয়ে সুপ্তাকে নিয়ে অন্য রাস্তায় প্রবেশ করে সিএনজিচালক। সুপ্তার শঙ্কা ছিল সিএনজিচালক অসৎ উদ্দেশে তাকে নিয়ে যাচ্ছেন।

নিজেকে রক্ষা করতে চলন্ত সিএনজি থেকে সড়কে লাফ দেন তিনি। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে নিয়ে যান। তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্কুলশিক্ষিকা সুপ্তা।
মৃত সুপ্তা রাণী দাশ (৩০) হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বাসিন্দা। তার মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।বৃহস্পতিবার সকালে শায়েস্তাগঞ্জ-দেউন্দি সড়কের ফরিদপুর এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা বলছেন, ওই শিক্ষিকা স্কুলে যাওয়ার পথে সিএনজি চালক তাকে একা পেয়ে ভিন্ন রাস্তায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে তিনি লাফ দিয়ে পড়ে যান। সুপ্তা রাণী দাশ শায়েস্তাগঞ্জের নিশাপট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও হবিগঞ্জ সদর উপজেলার মাহমুদপুর গ্রামের পবিত্র দাশ এর মেয়ে।

এ ব্যাপারে নিশাপট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জ্যোৎস্না আক্তার বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে চলে যাই। কিন্তু জ্ঞান না থাকায় সুপ্তা রাণী দাশ এর কাছ থেকে আসল ঘটনা জানা সম্ভব হয়নি।

হবিগঞ্জের সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদুল ইসলামে সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ধারণা করা হচ্ছে ওই শিক্ষিকাকে একা পেয়ে  সিএনজি চালক ভিন্ন রাস্তায় চলে যাওয়ার চেষ্টা করা হলে তিনি লাফ দিয়ে নিজের ইজ্জত বাঁচাতে গিয়ে আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়েছেন। তবে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন