English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

স্কুলে ‘হিজাব বিতর্ক’: গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ২

- Advertisements -

নওগাঁর মহাদেবপুরে সনাতন ধর্মাবলম্বী এক শিক্ষকের বিরুদ্ধে ফেসবুকে হিজাব নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের অপচেষ্টা চালানোর অভিযোগ আনা হয়েছে। আজ শুক্রবার দুপুরে তাদের নওগাঁ কোর্টে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- মহাদেবপুর উপজেলা সদরের বাসিন্দা কিউ এম সাঈদ টিটো ও কুশারসেন্টার পাড়া এলাকার বাসিন্দা কাজী সামছুজ্জোহা মিলন।

Advertisements

বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে নওগাঁ শহরের বইপট্টি ও কুশারসেন্টার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মহাদেবপুর ওসি আজম উদ্দিন মাহমুদ।

তিনি জানান, দাউল বারবাকপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আমোদিনী পাল বাদী হয়ে থানায় মামলা করেন। এরপর টিটো ও মিলনকে গ্রেপ্তার করে পুলিশ। মামলার অন্য আসামিরা হলেন- ওই স্কুলের প্রধান শিক্ষক ধরণী কান্ত বর্মণ, সভাপতি মাহমুদুল হাসান সুমন ও জেলার পোরশা উপজেলার গহেরপুর গ্রামের বাসিন্দা সালাউদ্দিন আহমেদ। অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

Advertisements

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই শামিনুল ইসলাম জানান, অভিযান অব্যাহত রয়েছে। পলাতক থাকায় অন্য আসামিদের গ্রেপ্তার কারা সম্ভব হয়নি।

নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানান, জড়িতদের আনইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে।

মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন জানান, কথিত হিজাব বিতর্কের অন্তরালে রয়েছে স্কুল ম্যানেজিং কমিটি দ্বন্দ্ব ও অনিয়ম-দুর্নীতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন