English

24 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগে স্ত্রী আটক

- Advertisements -

ফরিদপুরের মধুখালীতে স্বামীর গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগে এক নারীকে আটক করেছে পুলিশ। গুরুতর আহত ওই ব্যক্তিকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে (বিএসএমএমসি) ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) রাত পৌনে ১১টার দিকে উপজেলার পৌরসদরের চার নম্বর ওয়ার্ডের পশ্চিম গাড়াখোলা মহল্লায় এ ঘটনা ঘটে।

Advertisements

ভুক্তভোগী ব্যক্তির নাম রাসেল বিশ্বাস (৫৫)। তিনি পৌরসভার গাড়াখোলা মহল্লার মৃত আ. সাত্তার বিশ্বাসের ছেলে। পেশায় একজন ইলেকট্রিশিয়ান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অভাবের কারণে আগের দুই স্ত্রী রাসেল বিশ্বাসকে ত্যাগ করেন। এরপর তিনি তার চেয়ে বয়সে পাঁচ বছর বড় একই উপজেলার কামালদিয়া গ্রামের টুটু খাতুনকে (৬০) বিয়ে করেন। তারা নিঃসন্তান দম্পতি ছিলেন।

রাসেলের ছোট ভাই তোফাজ্জেল বিশ্বাস তোতা (৪০) বলেন, বৃহস্পতিবার রাতে তার ভাইয়ের ঘর থেকে চিৎকার ও গোঙানোর আওয়াজ পেয়ে তিনি ছুটে যান। পরে দেখেন তার ভাইয়ের গোপনাঙ্গ থেকে রক্ত বের হচ্ছে। এরপর তারা স্থানীয় কাউন্সিলরকে খবর দেন।

Advertisements

মধুখালী পৌরসভার চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান লিটন বলেন, খবর পেয়ে রাত ২টার দিকে ঘটনাস্থলে গিয়ে আহত রাসেলকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে টুটু খাতুন স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলার কথা স্বীকার করেন। পরে পুলিশের কাছে তাকে সোপর্দ করা হয়।

এ বিষয়ে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, অভিযুক্ত নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন