English

29 C
Dhaka
বুধবার, জুন ২৬, ২০২৪
- Advertisement -

স্বামী হত্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত স্ত্রী গ্রেফতার

- Advertisements -
Advertisements

নোয়াখালীর বেগমগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী স্বামীকে হত্যার দায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত স্ত্রী বিবি কুলসুমকে (৩৬) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৬ অক্টোবর) রাতে সুধারাম থানার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

Advertisements

বিবি কুলসুম বেগমগঞ্জের নরোত্তমপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মধ্য নরোত্তমপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে। তার তিনটি মেয়ে রয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) এটিএম এমরান আলী নারী পুলিশ নিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি বিবি কুলসুমকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত মোহাম্মদ উল্যাহর ছেলে দৃষ্টি প্রতিবন্ধী শহীদ উল্যাহর সঙ্গে ১২ বছরের দাম্পত্য জীবন ছিল বিবি কুলসুমের। ২০১৮ সালে পারিবারিক বিরোধ হলে কুলসুমের মা-বাবা তা মীমাংসা করতে যান।

তাদের সামনে বাগবিতণ্ডার এক পর্যায়ে দৃষ্টি প্রতিবন্ধী স্বামী শহীদকে ধাক্কা দিয়ে গরম তেলের কড়াইয়ে ফেলে বাবা-মাকে নিয়ে পালিয়ে যান বিবি কুলসুম। পরে চিকিৎসাধীন অবস্থায় শহীদের মৃত্যু হয়।

এ ঘটনায় মামলা হলে আদালত আসামিদের অনুপস্থিতিতে বিবি কুলসুমকে মৃত্যুদণ্ডে দণ্ডিত এবং তার মা লিলি বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

পরে গ্রেফতারি পরোয়ানা জারি হলেও আসামিরা নাম পরিচয় গোপন করে দীর্ঘদিন পালিয়ে ছিলেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি বিবি কুলসুমকে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন