English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

সড়কে ট্রাক রেখে মালামাল লোড-আনলোড: ৩ জনকে জরিমানা

- Advertisements -

মোঃ আলাল উদ্দিন: আবারো ভৈরবে জনদূর্ভোগ লাগবের জন্য কড়া নির্দেশনা দিয়েছেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ। ভৈরব পৌর শহরের সরকারি কেবি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে ট্রাক রেখে মালামাল লোড-আনলোড করায় তিন চালককে অর্থদন্ড- করা হয়েছে।

Advertisements

আজ ১৩ আগস্ট শনিবার সকালে সড়কে ট্রাক রেখে মালামাল লোড-আনলোড করে সড়কে জনদুর্ভোগ তৈরীকরা ও যান চলাচলে বিঘ্ন ঘটানোর অপরাধে ৩ জনকে ৫ হাজার টাকা অর্থদন্ড- করা হয়।

এ বিষয়ে তিনি ভৈরববাসীকে নির্দেশনা দিয়ে বলেন, সকলের জ্ঞাতার্থে আবারো বলছি, দুর্জয় মোড় থেকে শুরু করে বাজারের মধ্যে কোথাও সকাল ৮টা থেকে রাত ৯টার মধ্যে ট্রাক বা মালবাহী কোনো লরি থেকে মালামাল লোড- আনলোড করা যাবেনা।

Advertisements

যানবাহন রাস্তার মধ্যে রেখে জন চলাচলে বিঘ্ন ঘটানো যাবে না। রাস্তার মধ্যে ইট, বালু, সিমেন্ট বা অন্য কোনো কিছু রেখে দেয়া যাবে না।

দুর্জয় মোড় সংলগ্ন সকল রাস্তা-ফুটপাত দখলমুক্ত রাখতে হবে, ইউনিয়নসহ সকল সড়কের পাশে বা বাজারের মধ্যে গড়ে ওঠা সকল অবৈধ স্থাপনা সরিয়ে ফেলতে হবে। এছাড়া তিনি আরো বলেন নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। তাই এই বিষয়ে তিনি ভৈরব বাসীর সহযোগিতা কামনা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন