English

25 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

হবিগঞ্জের মাধবপুরে স্ত্রীর হাতের কবজি কেটে দিলেন স্বামী!

- Advertisements -

হবিগঞ্জের মাধবপুরে সোনার গয়না বিক্রি করে টাকার না দেওয়ায় ফাইমা বেগম (২৩) নামে এক নারীর হাতের কবজি কেটে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। আজ শুক্রবার সকালে এলাকাবাসী ওই নারীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

Advertisements

এর আগে বৃহস্পতিবার রাতে মাধবপুর উপজেলার পিয়াইম গ্রামে এ ঘটনাটি ঘটে। তিনি ওই গ্রামের শামীম মিয়ার স্ত্রী।

ফাইমার বড় ভাই আজিজুর রহমান জানান, দুই বছর আগে শামীম মিয়ার কাছে ফাইমাকে বিয়ে হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় শামীম তার স্ত্রীকে চাপ প্রয়োগ করতেন। একাধিকবার তারা টাকাও দিয়েছেন। যখন দিতে পারেনি তখন শামীম ফাইমাকে শারীরিকভাবে নির্যাতন করতেন।

তিনি আরও জানান, এসব বিষয় নিয়ে সামাজিকভাবে একাধিকবার বৈঠকও হয়েছে। সম্প্রতি সোনার গয়না বিক্রি করে টাকার জন্য চাপ দেয় শামীম। কিন্তু ফাইমা তা না করায় শামীম তাকে মারপিট করেন। এক পর্যায়ে শামীম ঘরে থাকা দা দিয়ে ফাইমার হাতে কোপ দিয়ে কবজি কেটে দেন।

Advertisements

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক সর্মিস্টার মিম বলেন, ‘ওই নারীর হাতের কবজির আঘাতের ক্ষত খুব গুরুতর ছিল। যে কারণে সেলাই দেওয়া সম্ভব হয়নি। তবে বিশেষ পদ্ধতিতে ব্যান্ডেজ করে দেওয়া হয়েছে। আশা করা যাচ্ছে ঠিক হয়ে যাবে। তবে একটু সময় লাগবে।’

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাননি তিনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন