English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
- Advertisement -

হাতিয়াতে তিন যুবতীকে ধর্ষণচেষ্টা, যুবক গ্রেফতার

- Advertisements -

নোয়াখালীর হাতিয়াতে পর্যটন কেন্দ্রে তিন যুবতীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী নাছিমা আক্তার রুপা (২৮) বাদী হয়ে হাতিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে চারজনকে আসামি করে মামলা দায়ের করেন।

Advertisements

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত প্রধান আসামিকে গ্রেফতার করেছে। এর আগে গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার নিমতলী পর্যটন এলাকায় এ ঘটনা ঘটে।

গ্রেফতার মিন্টু (২৮) উপজেলার নিমতলী এলাকার বেলাল মাঝির ছেলে।

Advertisements

ভুক্তভোগী নাছিমা আক্তার রুপা অভিযোগ করে বলেন, গত বৃহস্পতিবার দুপুরে তারা তিন বোন হাতিয়া উপজেলার ওছখালী থেকে নিমতলী পর্যটন এলাকায় ঘুরতে যান। নিমতলী সৈকত ঘুরে দেখার সময় অপরিচিত চার যুবক তাদের উত্ত্যক্ত করতে শুরু করে। একপর্যায়ে তাদের ধর্ষণের চেষ্টা করে পরনের শাড়ি ও ব্লাউজ ছিঁড়ে ফেলে। ওই সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হয়। পরে স্থানীয় লোকজনের সামনে বখাটেরা আমাদের গলার স্বর্ণের চেইন, কানের ফুল ও ব্যাগে থাকা ২১ হাজার টাকা ছিনিয়ে নেয়।

হাতিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফুর রহমান বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। পুলিশ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে। আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন