English

32 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

‘হ্যালো, আমি সেলিনা হায়াৎ আইভী বলছি’: ‘কণ্ঠ’ নকল করে অর্থ আদায়

- Advertisements -

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর ‘কণ্ঠ’ নকল ও ভুয়া পরিচয় দিয়ে অর্থ আদায় করার অভিযোগে ফেরদৌস আরা লতা (৪৪) নামের প্রতারক নারীকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃত ফেরদৌস আরা লতা ফতুল্লা থানার ২৯২ দেওভোগ পানির ট্যাংকির মৃত আব্দুল মান্নান মিয়াজির মেয়ে।

Advertisements

রবিবার দুপুরে তাকে দেওভোগ পানির ট্যাংকি এলাকা থেকে গ্রেফতার করে র‍্যাব-১১’ র সদস্যরা। পরে রাতে তাকে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করা হয়।

এ ঘটনায় ফতুল্লা থানার দক্ষিণ সস্তাপুরের মৃত আফছার আলী মোল্লার ছেলে ডিপিডিসি কর্মকর্তা মোল্লা মনিরুজ্জামান বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

Advertisements

মামলা সূত্রে জানাযায়, গ্রেফতারকৃত ফেরদৌস আরা লতা নিজেকে নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভীর কন্ঠ নকল করে এবং নিজেকে নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভীর পরিচয় বহন করে চলতি মাসের ১৮ তারিখ রাত দশটার দিকে বাদীকে ফোন করে বলে ‘আমি সেলিনা হায়াৎ আইভী বলছি। একজন ব্লাড ক্যান্সারে আক্রান্ত রোগীর জন্য সাহায্যের দরকার। আমি বিভিন্ন জায়গায় মানুষের সাহায্যে দিয়ে যাচ্ছি, আমার পাশাপাশি আপনারাও মানুষের সহযোগিতায় এগিয়ে আসেন। এর পরিপ্রেক্ষিতে বাদী ১৯ তারিখ সকালে নিজ বিকাশ একাউন্ট থেকে প্রথম দফায় ৫ হাজার এবং দ্বিতীয় দফায় আরো পাঁচ হাজার টাকা বিকাশের মাধ্যমে প্রদান করে। পরবর্তীতে বাদী তার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ডিপিডিসি নারায়ণগঞ্জ এর নির্বাহী প্রকৌশলী মো. আনিছের সাথে বিষয়টি নিয়ে আলোচনা করলে তিনি বাদীকে বলেন সে প্রতারণার শিকার হয়েছে। যাকে টাকা পাঠানো হয়েছে সে আসলে প্রকৃত মেয়র নয়। এ বিষয়ে র‍্যাব-১১ এর নিকট লিখিত অভিযোগ দায়ের করা হলে রবিবার দুপুরে প্রতারক নারীকে গ্রেফতার করে র‍্যাব।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান জানান, রাতে র‍্যাব-১১ এর সদস্যরা প্রতারক নারীকে থানায় সোপর্দ করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন