English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

৪৮ ভরি স্বর্ণ পাওয়া গেল গোয়ালঘরে

- Advertisements -

মানিকগঞ্জে সিংগাইরে র‍্যাব পরিচয়ে স্বর্ণ ব্যবসায়ীর কাছে থাকা ৯৫ ভরি স্বর্ণের গয়না ডাকাতি ও ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় ৪৮ ভরি স্বর্ণ উদ্ধার ও ডাকাত দলের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ব্যক্তিদের তথ্যের ভিত্তিতে গোয়ালঘরের মাটি খুঁড়ে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা হলেন ফরিদপুরের কোতোয়ালী থানার রঘুনাথপুর এলাকার সিদ্দিক শেখ (৫০) ও রাজবাড়ী জেলার সদর থানার শ্রীপুর এলাকার শাহ আলম মিয়া (৪৮)। গতকাল বুধবার মুন্সিগঞ্জে সিরাজদিখানের কুচিয়ামোড়ার টোলপ্লাজা এবং রাজবাড়ীর সদরের শ্রীপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আজ বৃহস্পতিবার দুপরে মানিকগঞ্জ পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ গোলাম আজাদ খান এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

গোলাম আজাদ খান বলেন,‘স্বর্ণের গয়না ডাকাতি ও ব্যবসায়ীকে অপহরণ মামলার তদন্তকালে গোপন তথ্যের ভিত্তিতে ডাকাত দলের সদস্য সিদ্দিক শেখকে গতকাল বুধবার বেলা ১১টার দিকে মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান থানার কুচিয়ামোড়া টোলপ্লাজা থেকে গ্রেপ্তার করা হয়।

সিদ্দিক শেখের দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাত দলের অপর সদস্য শাহ আলম মিয়াকে বিকেল পাঁচটার দিকে রাজবাড়ী জেলার শ্রীপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর শাহ আলম মিয়ার দেওয়া তথ্যের ভিত্তিতে তার নিজ বসতবাড়ির গোয়ালঘরের মাটি খুঁড়ে ৪৮ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে গ্রেপ্তার ডাকাত দলের সদস্যদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

এর আগে, ১ জুন মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার জামশা ইউনিয়নের আমতলা গ্রামে ঢাকার দোহারের স্বর্ণ ব্যবসায়ী সুমন হালদার ও তার সঙ্গে থাকা আরও তিন সঙ্গীকে ৯৫ ভরি স্বর্ণের গয়নাসহ জোর করে র‍্যাবের স্টিকারযুক্ত মাইক্রোবাসে তুলে নেয় ডাকাত দলের সদস্যরা। পরে উপজেলার গোলাইডাঙ্গা এলাকা থেকে ডাকাত দলের গাড়ির গতিরোধ করে এক র‍্যাব সদস্য, চালকসহ পাঁচজনকে আটক করে ধোলাই দিয়ে পুলিশে দেয় স্থানীয়রা।

 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন