English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

- Advertisements -

কিশোরগঞ্জের করিমগঞ্জে খেলার স্থান থেকে ৮ বছরের শিশুকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে মোজাম্মেল হক (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় অভিযুক্ত মোজাম্মেল হককে উপজেলার বারঘড়িয়া ইউনিয়নের হাসানপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

Advertisements

মোজাম্মেল বারঘড়িয়া ইউনিয়নের হাসানপুর গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে। আর ধর্ষণের শিকার শিশু স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুর সোয়া বারোটার দিকে খেলার স্থান থেকে শিশুটিকে তুলে নিয়ে যায় মোজাম্মেল। পরে একটি খালি ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির গোঙানির শব্দ শুনে ঘরে গিয়ে রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

Advertisements

এ ব্যাপারে শিশুটির বাবা বাদী হয়ে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মামলার পরই শুক্রবার সন্ধ্যায় করিমগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মোজাম্মেল হককে গ্রেফতার করে।

করিমগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন