English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কথা-কাটাকাটির সময় গোপনাঙ্গে আঘাত করে স্বামীকে হত্যা

- Advertisements -
Advertisements
Advertisements

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাচঁপুর ইউনিয়নে গোপনাঙ্গে আঘাত করে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। ইতোমধ্যে অভিযুক্ত স্ত্রী রোজিনা বেগমকে (৪০) আটক করেছে পুলিশ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কাচঁপুর ইউনিয়নের সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি কুমিল্লার শাহরাস্তি এলাকার মৃত শরীফ ভান্ডারীর ছেলে শাহজাহান (৪৮)। তিনি সোনারগাঁয়ের কাচঁপুর সোনাপুর এলাকার আক্কাস আলীর ভাড়াটিয়া।

নিহতের স্বজনরা জানান, শাহজাহান দ্বিতীয় বিয়ে করে কাচঁপুর এলাকায় বসবাস করছিল। কিন্তু প্রায়ই পারিবারিক নানা বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হতো। এরই ধারাবাহিকতায় শুক্রবার বিকেলে আবার কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রোজিনা তার স্বামীর গোপনাঙ্গে আঘাত করে। এ সময় স্থানীয়রা আহত অবস্থায় শাহজাহানকে কাঁচপুরের অ্যাপোলো হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, শুক্রবার বিকেলে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রোজিনাকে আটক করা হয়েছে। কী কারণে তার মৃত্যু হয়েছে, তা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন