English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

কলেজছাত্রীকে ৩ দিন আটকে রেখে ধর্ষণ, সিলেট থেকে ব্যবসায়ী গ্রেপ্তার

- Advertisements -

কমলগঞ্জের এক কলেজছাত্রীকে প্রলোভন দেখিয়ে সিলেটে নিয়ে ৩ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে শহিদুল ইসলাম শহীদ (৫৩) নামে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কমলগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর লালদীঘিরপাড়স্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটক শহীদ সিলেট নগরীর ছড়ারপাড় সুগন্ধা-৪৭ বাসার মৃত আলী হোসেনের ছেলে।

Advertisements

পুলিশ জানায়, কমলগঞ্জ সদর ইউনিয়নের এইচএসসি পড়ুয়া কিশোরী (১৭)কে গত ৮ই জুন ফুসলিয়ে পাহাড়িকা ট্রেনযোগে কমলগঞ্জ থেকে সিলেট নিয়ে যান ব্যবসায়ী শহীদুল ইসলাম শহীদ। পরে সেখানে আটকে রেখে তিনদিন ধরে ধর্ষণ করেন। একপর্যায়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে।

নিখোঁজ থাকায় কলেজছাত্রীর বাবা ১০ই জুন কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরির সূত্র ধরে পুলিশ মেয়েটিকে খুঁজতে থাকে। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সিলেটে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে অভিযুক্ত শহীদকে আটক করা হয়।

Advertisements

মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) হারুনুর রশীদ চৌধুরী বলেন, আসামি শহীদের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় রুজু করা হয়েছে।

গতকাল দুপুরে আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে। কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, প্রাথমিকভাবে ভিকটিমের অভিযোগের সত্যতা পাওয়ায় অভিযুক্ত শহিদুল ইসলাম শহীদকে গ্রেপ্তার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন