English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নাতনিকে ধর্ষণ! দাদা গ্রেপ্তার

- Advertisements -
Advertisements
Advertisements

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় নবম শ্রেণির এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবু সাঈদ নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে নিজ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ব্যক্তি সম্পর্কে ধর্ষণের শিকার কিশোরীর চাচাতো দাদা। আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পরিবার ও মামলা সূত্রে জানা যায়, সাঈদ ওই কিশোরীকে মাদরাসায় যাওয়া-আসার পথে ঠাট্টার ছলে উত্ত্যক্ত করতেন। বিষয়টি ওই কিশোরী তার মাকে জানায়। পরে বিষয়টি জানাজানি হয়। এতে ক্ষিপ্ত হন আবু সাঈদ। গত শনিবার (২ এপ্রিল) সকাল ১১টার দিকে ছাত্রীটি বাড়ি থেকে মাদরাসায় যাচ্ছিল। এ সময় কৌশলে তাকে বাড়িতে নিয়ে ধর্ষণ করেন আবু সাঈদ।

শনিবার বিকেলে কিশোরীর মা বাদী হয়ে আবু সাঈদকে একমাত্র আসামি করে পাকুন্দিয়া থানায় একটি মামলা করেন। ওই দিন দিবাগত রাতেই অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, মেয়েটির মায়ের দায়ের করা মামলায় একমাত্র আসামি আবু সাঈদকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন