English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

কুমিল্লায় জনবহুল এলাকায় যুবককে কুপিয়ে হত্যা

- Advertisements -

কুমিল্লা নগরীর জনবহুল বিপনী বিতান এলাকা মনোহরপুরে ইজাজুল হক (২৮) নামের এক যুবককে তাড়া করে কুপিয়ে হত্যা করা হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় এ ঘটনা ঘটে।

Advertisements

ইজাজুল হক জেলার আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য সিরাজুল ইসলামের ছেলে। তার বাড়ি ওই ইউনিয়নের গাবতলী মনিপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার ফাইন্ড টাওয়ারের সামনে কয়েকজন লোক এসে এক যুবককে মারধর করে। যুবকটি দৌড়ে পালাতে গেলে আনন্দ সিটির সামনে হোটচ খেয়ে পড়ে যায়। যুবকটিকে তিন চারজন দুর্বৃত্ত এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। একটি অসমর্থিত সূত্র জানায়, দুই পক্ষের মধ্যে মাদকের টাকার ভাগ নিয়ে দ্বন্দ্বের সূত্র হতে পারে। ঈদ উপলক্ষে বিপনী বিতান এলাকায় ক্রেতাদের সমাগম ছিলো। ওই হত্যার ঘটনায় ক্রেতাদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে।

হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ।
তিনি জানান, আমরা শুনেছি টাকার ভাগাভাগি নিয়ে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে জেনারেল হাসপাতালে নেয়। সেখান থেকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সে মারা যায়। সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা করছি। ঘটনার সাথে কারা জড়িত তদন্ত সাপেক্ষে তাদের গ্রেফতার করতে পুলিশ অভিযান নেমেছে।

Advertisements

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. শাওন সিকদার বলেন, তাকে যখন মেডিকেলে নিয়ে আসে তখন জীবিত ছিল। তার দুই পায়ের উরুতে ধারালো অস্ত্রের আঘাত ছিল। আমরা ধারণা করছি অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নিহতের মামাতো ভাই আলাউদ্দিন জানান, কয়েক বছর আগে ইজাজ প্রবাস থেকে দেশে আসেন। দেশে তেমন কিছু করত না। রবিবার বিকেলে ইজাজ কোন কাজে শহরে এসেছিলো। পরে শুনি তাকে কেউ ছুরিকাঘাত করেছে। হাসপাতালে গিয়ে দেখি সে মারা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন